|

সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক মুক্ত সমাজ গঠনে সবাই এগিয়ে আসুন—-সহকারি পুলিশ সুপার-আলমগীর

আজহারুল হক,গফরগাঁও ঃ ৫ আগস্ট ২০১৬, শুক্রবার
ময়মনসিংহের গফরগাঁও সার্কেলের সহকারি পুলিশ সুপার মো: আলমগীর (পিপিএম) সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক মুক্ত সমাজ গঠনে সমাজের সর্বস্তরের মানুষের অংশ গ্রহনের আহবান জানিয়েছেন।  শুক্রবার গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন কান্দিপাড়া বাজার জামে মসজিদে বাদ জুম’আ মুসলিৱদের উদ্দেশ্যে জনসচেতনতা মুলক বক্তব্যে তিনি সকল ধরনের সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধ ও মাদককে না বলে এসব পরিহারের জন্যে সকলের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন। সাধারণ মানুষকে জঙ্গিবাদের বির্বদ্ধে মতবাদ গড়ে তোলার আহবান জানান।
সাম্প্রতিক ধর্মীয় উগ্রবাদ সমাজের ও রাষ্ট্রের জন্য মাথা ব্যাথার কারন হযে দাঁড়িয়েছে। কোমলমতি কিশোর ও যুবকদের টার্গেট করে ধর্মের ভুল ব্যাখ্যা দিয়ে কোরআন হাদিসের দোহাই দিয়ে তাদের বিপদগামী করছে । আমাদের আরো অনেক সচেতন হতে হবে। অভিভাবকদের সন্তানদের আরো বেশী সময় দিয়ে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে ধর্মীয় ও সামাজিক মূুল্যবোধের উপর জোর দেন। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদককে ঘৃনা এবং এর কুফল সম্পর্কে মানুষকে অবগত করতে হবে। সুস’ ও সুন্দর সমাজে বাস করে সু- নাগরিক হয়ে দেশ ও জনগণের কল্যানে নিবেদিত হতে হবে প্রতিটি মানুষকে। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ প্রতিরোধে পুলিশের জিরো টলারেন্সের কথা উলেৱখ করে সকলের সহযোগিতা চাইলেন।
এর আগেও তিনি বেশ কয়েকটি মসজিদের মুসলিৱ ও এলাকাবাসীকে নিয়ে জননিরাপত্তার স্বার্থে জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদককে নির্বৎসাহিত করতে সাধারণ মানুষের অংশগ্রহনসহ সামাজিক প্রতিরোধের উপর গুর্বত্ব আরোপ করেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১০:১৩ অপরাহ্ণ | আগস্ট ০৫, ২০১৬