|

ত্রিশালে যুবলীগের বর্ধিত সভা যুবলীগের যুগ্ম আহবায়কসহ ২৪ জন সদস্যের পদত্যাগ

 

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:৫ আগস্ট ২০১৬, শুক্রবার
ময়মনসিংহের ত্রিশালের ধানীখোলা ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক সহ ২৪ জন সদস্য পদত্যাগ করায় ইউনিয়ন যুবলীগের কমিটি স’গিত করেছে ত্রিশাল উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার। এ ছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে জঙ্গীবাদ বিরোধী কমিটি গঠন করা ও জাতীয় শোক দিবস পালনে ব্যপক কর্মসূচী গ্রহন করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা যুবলীগের বর্ধিত সভায় এ সিদ্ভান্ত নেয়া হয়। এ ছাড়াও আগামী ১৫ই জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলৰে ব্যপক কর্মসূচী গ্রহন করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ন সম্পাদক মাহফুজুর রহমান পলাশ, পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন প্রমূখ।

সভায় ত্রিশাল উপজেলার ১নং ধানীখোলা ইউনিয়ন যুবলীগের কমিটির যুগ্ন আহবায়ক সহ ২৪ জন সদস্য পদত্যাগ করায় ইউনিয়ন যুবলীগের কমিটির কার্যক্রম স’গিত করে তদন্ত কমিটি গঠন করা হয়। উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান মন্ডল, পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন। এ কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:৩২ অপরাহ্ণ | আগস্ট ০৫, ২০১৬