|

কবি নজর্বল বিশ্ববিদ্যালয় কর্মচারীর উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে কর্ম বিরতি ও অবস্থান ধর্মঘট, তদন্ত কমিটি গঠন

index

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ৩ আগস্ট ২০১৬, বুধবার,
ময়মনসিংহের ত্রিশালে অবসি’ত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস) প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান এর সাথে অসদাচরণ এবং প্রকৌশলী দপ্তরের কর্মচারী আসাদুজ্জামানকে মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে মারাত্নকভাবে আহত করার প্রতিবাদে  বুধবার ২ঘন্টা ব্যাপী কর্ম বিরতী ও অবস্থান ধর্মঘট পালন করে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা। এসময় তারা বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে সুষ্ঠু বিচারের দাবিতে কর্মবিরতী ও অবস্থন ধর্মঘট পালন করেন।
কর্মবিরতী ও অবস’ান কর্মসূচীতে বক্তারা প্রকৌশলী মোঃ হাফিজুর রহমানের সাথে অসদাচরণ এবং আসাদুজ্জামান এর উপর হামলা কারীদের সনাক্তকরে দ্র্বতবিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
চারদফা দাবী আদায়ের লৰে কর্মবিরতী ও অবস’ান কর্মসূচী শেষে কর্মচারীরা বিশ্ববিদ্যালয় এর উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলমের নিকট স্মারকলিপি প্রদান করেন।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের কতিপয় শিক্ষার্থী এই বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস) প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান এর সাথে অসদাচরণ এবং প্রকৌশল দপ্তরের কর্মচারী আসাদুজ্জামানকে শারীরিকভাবে লাঞ্চিত করায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুব হোসেন কে তদন্ত কমিটির আহবায়ক করে ৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে সংঘটিত ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে ঘটনার কারণ উদঘাটন সহ একটি তদন্ত প্রতিবেদন আগামী ১০ আগষ্ট আমার নিকট দাখিল করার জন্য জানিয়ে দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:০২ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৬