|

সর্বশেষ

৫৬টি ফাইল চুরি নিয়ে সুসং সরকারি মহাবিদ্যালয় এর শিক্ষকদের সংবাদ সম্মেলন

 

মাসুম বিল্লাহ্‌,দুর্গাপুর(নেত্রকোনা),
নেত্রকোনার দুর্গাপুরে সুসং সরকারি মহাবিদ্যালয়ের জাতিয় করণকৃত ৫৬ জন শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীগনের আত্মীকরণের নিমিত্তে চাহিত কাগজপত্র কলেজে রক্ষিত আলমারী থেকে চুরি হয়ে যাওয়ায় কলেজের শিক্ষকগনের পৰে ২জন শিক্ষক সংবাদ সম্মেলন করেছেন সোমবার।
দুর্গাপুর প্রেসক্লাবের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শিক্ষক ফারুক আহমেদ তালুকদার বলেন ,কলেজের শিক্ষকগনের মধ্যে মোঃ নাসির উদ্দিন ,মোঃ শাহজাহান সিরাজ, বিলকিস বানু, সায়িদা ইয়াসমিন নীলা ও মনিরুল ইসলাম তাহারা সু পরিকল্পিত ভাবে জাতীয় করণ সম্পর্কিত আহবায়ক শিক্ষক রেমন্ড আরেং এর অনুমতি ব্যাতিরেকে কলেজের পিয়ন পরিতোষ বনোয়ারির কাছে রক্ষিত আলমারীর চাবি নিয়ে জনৈক শিক্ষক সায়িদা ইয়াসমিন নীলা ৩০ জুলাই ২০১৬ ইং তারিখ ১২.৪৫ ঘটিকার সময় উলেৱখিত ফাইলগুলি নিয়ে উধাও হয়ে যায়।
এ ব্যাপারে সাহিদা ইয়াসমিন নীলাকে প্রতিষ্ঠান প্রধান শোকজ নোটিশ প্রদান করলেও এখন পর্যন্ত কোন প্রতিউত্তর না পাওয়ায় সংৰুব্দ ব্যাক্তিদের পক্ষে শিক্ষক ফারুক আহমেদ তালুকদার ও শিক্ষক আব্দুর রাশিদ সংবাদ সম্মেলন করেন। বক্তারা জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দুর্গাপুর থানা প্রশাসনের কাছে লিখিত ভাবে অভিযোগ পত্র দায়ের করেছেন। এই ফাইলগুলো খোয়া যাওয়ায় সদ্য জাতীয় করণকৃত শিক্ষক কর্মচারীদের আত্মীকরণের বিষয়টি অনিশ্চিত হয়ে পড়েছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৩৪ অপরাহ্ণ | আগস্ট ০২, ২০১৬