|

মদনে প্রতিবন্ধী আয়শা হত্যা মামলা তুলে নেয়ার জন্য বাদীকে হুমকি

index

নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের আলমশ্রী গ্রামের প্রতিবন্ধী আয়শা হত্যা মামলার আসামীরা বাদী ও নিহতের আত্মীয় স্বজনদেরকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়ার বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ হার্বনা আক্তার ও সর্বপা আক্তারকে গ্রেফতার করে।
জানা গেছে, জেলার মদন উপজেলার আলমশ্রী গ্রামে গত ১১ জুলাই হাঁসের ঘর নির্মাণকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে হার্বনা আক্তার, স্বামী আজাদ মিয়া, সর্বপা আক্তারসহ ১০-১২জন দেশীয় অস্ত্র নিয়ে প্রতিবন্ধী আয়শা আক্তার ও আবুল মিয়ার ওপর হামলা চালায়। রড দিয়ে আয়শাকে মাথায় আঘাত করে। এলাকাবাসী তাকে মদন উপজেলা স্বাস’্য কমপেৱক্‌্ের নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে ৫দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আয়শা আক্তার মারা যান। এ ঘটনায় নিহতের ভাই এখলাছ বাদী হয়ে আজাদ মিয়া, হর্বনা আক্তারসহ ১২জনকে আসামী করে গত ১৭ জুলাই মদন থানায় হত্যা মামলা দায়ের করেন। এ দিকে মামলার প্রধান আসামী আজাদ মিয়া ও অন্যান্য আসামীরা মামলা তুলে নেয়ার জন্য নিহতের আত্মীয় স্বজনকে নানা ভয়ভীতি এমনকি হত্যার হুমকি দিয়ে আসছে।
মদন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজেদুর রহমান বাদীর অভিযোগ অস্বীকার করে জানান, ওই মামলায় দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৫১ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০১৬