|

তাড়াইলে পাঁচশতাধিক বিএনপি নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান

SAMSUNG CAMERA PICTURES

আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল (কিশোরগঞ্জ) : | ৩০ জুলাই ২০১৬, শনিবার
কিশোরগঞ্জের তাড়াইলে পাঁচশতাধিক নেতাকর্মী বিএনপি থেকে জাতীয় পার্টিতে যোগদান করেছেন। শনিবার বিকেলে তাড়াইল সদরে মাদ্রাসা মার্কেটের দলীয় কার্যালয়ে স্থানীয় সংসদ সদস্য শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নুর হাতে ফুলের তোড়া দিয়ে উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. ফরিদুজ্জামান ভূঁইয়া বাদলের নেতৃত্বে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের এসব নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন। এ উপলৰে আয়োজিত যোগদান অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস’ান প্রতিমন্ত্রী মো.মুজিবুল হক চুন্নু প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতীয় পার্টি দেশের উন্নয়ন ও জনগণের শান্তি, সমৃদ্ধি এবং কল্যাণের রাজনীতিতে বিশ্বাস করে। এ কারণে সাধারণ মানুষ ও বিভিন্ন দল থেকে নেতাকর্মীরা এখন জাতীয় পার্টিতে যোগদান করছেন। অতীতের যে কোন সময়ের তুলনায় বর্তমানে জাতীয় পার্টির প্রতি সাধারণ মানুষের সমর্থন দিন-দিন বৃদ্ধি পাচ্ছে।
এ সময় তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, একটি দল শুধুমাত্র ৰমতায় যাওয়ার মোহে কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়-য়া মেধাবি শিক্ষার্থীদের ইসলাম ধর্মের নামে বিপদগামী করে নৈরাজ্য সৃষ্টির লৰ্যে দেশের বিভিন্নস’ানে জঙ্গি হামলা ও সন্ত্রাসী কর্মকান্ডে মদদ দিচ্ছে। কিন্তু, জঙ্গি হামলা ও সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িতদের কঠোরভাবে দমন করা হবে। তিনি আরও বলেন, ইসলাম শান্তির ধর্ম। যারা ধর্মের নামে জঙ্গি ও সন্ত্রাসী হামলা চালাচ্ছে এ দেশের মানুষ এসব জঙ্গি ও সন্ত্রাসীদের মদদদাতা কোনো রাজনৈতিক গডফাদার ও দলকে কোনদিনই ৰমতায় যাওয়ার জন্য সমর্থন দেবে না।
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়ার সভাপতিত্বে এ যোগদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন, উপজেলা জাতীয় পার্টির নেতা মো. গোলাপ হোসেন ভূইয়া, মো. রফিকুল ইসলাম খান আনছু, আবু বক্কর ভূঁইয়া প্রমূখ। এর আগে শ্রম ও কর্মসংস’ান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু করিমগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় ও তাড়াইল মডেল পাইলট উচ্চ বিদ্যালয় সরকারিকরণ উপলৰে ছাত্র, শিৰক, অভিভাবকদের পৰ থেকে তাঁকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৩১ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০১৬