|

শেরপুরে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু: আহত-২

index

শেরপুর সংবাদদাতা:২৯ জুলাই ২০১৬, শুক্রবার
শেরপুরে বজ্রপাতে আক্রান্ত হয়ে জোসনা মিয়া (৫৫) ও মিয়া হোসেন (৪৫) নামে দুই কৃষক মারা গেছেন। আহত হয়েছেন আরো দুই জন। আহতরা হলেন একই গ্রামের আফালী মিয়ার ছেলে আহালু মিয়া (৪০) ও আক্তার আলীর ছেলে চাঁন মিয়া (১৫)। তাঁদের শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। জোসনা সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের ইজ্জত আলীর ছেলে এবং মিয়া হোসেন নালিতাবাড়ী উপজেলার উত্তর কালিনগর গ্রামের মৃত হামিদ আলীর ছেলে। আজ ২৯ জুলাই শুক্রবার দুপুরে কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
হাসপাতাল ও স’ানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার দুপুর একটার দিকে সদর উপজেলার কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামে কৃষক জোসনা মিয়া ও আরো কয়েকজন খেতে আমন ধান রোপণের কাজ করছিলেন। এ সময় মুষলধারে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। বজ্রপাতে আক্রান্ত হয়ে জোসনা, আহালু ও চাঁন মিয়া গুর্বতর আহত হন। এ সময় একটি গর্বও মারা যায়। আশঙ্কাজনক অবস’ায় এলাকাবাসী তাঁদের উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জোসনা মিয়াকে মৃত বলে ঘোষণা করেন। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শেরপুর জেলা হাসপাতালের জর্বরী বিভাগের চিকিৎসা কর্মকর্তা (ইএমও) মো. আসাদুজ্জামান বজ্রপাতে একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।
অপরদিকে দুপুর সাড়ে বারোটার দিকে সীমান্তবর্তী নালিতাবাড়ী উপজেলার উত্তর কালিনগর গ্রামের কৃষক মিয়া হোসেন ট্রাক্টর দিয়ে জমি চাষ করছিলেন। এসময় মুষলধারে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। বজ্রপাতে আক্রান্ত হয়ে তিনি ঘটনাস’লেই মারা যান। নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফসিহুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:১৭ অপরাহ্ণ | জুলাই ২৯, ২০১৬