|

সর্বশেষ

ময়মনসিংহে গোবিন্দপুরে সন্ত্রাসীদের হামলায় দিনমজুর কাশেম গুরুতর আহত

এএইচএম মোতালেবঃ বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ সদর উপজেলার সিরতা ইউনিয়নে গোবিন্দপুর গ্রামে সন্ত্রাসীদের হামলায় আহত দিনমজুর আবুল কাশেম (৫০) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহত আবুল কাশেম এর স্ত্রী আয়েশা আক্তার এ প্রতিনিধির সাথে আলাপচারিতায় জানায়, বুধবার গোবিন্দপুর গ্রামে অটোরিকশা ভাড়াকে কেন্দ্র করে আবুল কাশেমের পুত্র বাবু মিয়া(২০) ও অটোচালক হুমায়ুনের মধ্যে কথা কাটাকাটি হয়।
এ ঘটনার জের ধরে গতকাল বৃহস্পতিবার সকালে অটোচালক হুমায়ুন ও বাবু মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হুমায়ুন ও তার ভাই বাক্কার, লিয়াকতসহ তাদের সহযোগীরা বাবুর ওপর হামলা চালায়। খবর পেয়ে বাবুর বাবা আবুল কাশেমসহ পরিবারের লোকজন বাবুকে উদ্ধারে ঘটনাস’লে আসলে তাদের ওপরেও হামলা চালায়। এ সময় আবুল কাশেমসহ ৪/৫ জন আহত হয়। গুরুতর আহত আবুল কাশেমকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাকী আহতেরা নুরুল হক ও বাবুল মিয়া স’ানীয়ভাবে চিকিৎসা নেয়।
স’ানীয়রা জানায়, হুমায়ুন ও তার সহযোগীরা এলাকায় দীর্ঘ দিন ধরে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। তাদের ভয়ে এলাকাবাসী মুখ খুলার সাহস পায়না। আহত আবুল কাশেম এর স্ত্রী দোষীদের দ্রুত গ্রেফতারসহ বিচার দাবি করেছে।
তবে এ রিপোর্ট লেখা পর্যন- কোতোয়ালী মডেল থানায় কোন মামলা হয়নি বলে পূলিশসূত্র জানায়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৫২ অপরাহ্ণ | জুলাই ২৯, ২০১৬