|

সর্বশেষ

ময়মনসিংহে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা

ফাহিম মোঃ শাকিল :  ময়মনসিংহ শহরের টাউন হলে অবস্থিত তারেক সৃতি অডিটোরিয়ামে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পুলিশ সুপার মঈনুল হক কে বিদায় সংবর্ধনা জানানো হয়েছে।
বৃহস্পতিবার (২৮ জুলাই) ময়মনসিংহ জেলা পুলিশের আয়জনে রাত ৮টায় শুরু হয়ে এই অনুষ্ঠান চলে তার ১১ টা পর্যন্ত।
ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মঈনুল হক সম্প্রতি বদলি হয়েছেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) হিসেবে। ক’দিনের মধ্যেই নতুন কর্মস্থলে যোগদান করবেন তিনি। তাই ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে তার বিদায় সংবর্ধনার আয়জন করা হয়। অনুষ্ঠানে মুক্তাগাছা সংসদ সদস্য সালাহউদ্দিন মুক্তি এমপি, নান্দাইলের জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন, সদ্য হালুয়াঘাট থেকে নির্বাচিত হওয়া সংসদ  সদস্য জুয়েল আরেং, রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা পরিষদ প্রশাসক এড. জহিরুল হক খোকা, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া, ময়মনসিংহ জেলা ও দায়রা জজ ড. আমির উদ্দিন, মমতাজ উদ্দিন মন্তা,  ময়মনসিংহ কোতোয়ালী থানার ওসি মোঃ কামরুল ইসলাম, গৌরীপুর থানার ওসি মোঃ ফজলুল করিম ,ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহাবুবুর রহমান, কোতোয়ালি মডেল থানার এসআই আনোয়ার , জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ ময়মনসিংহের সুধীজনেরা।pic 6

রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, পুলিশ হিসেবে এবং মানুষ হিসেবে পুলিশ সুপার মঈনুল হক সৎগুন সম্পন্ন। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার হিসেবে সাড়ে ৩ বছরে নিজের সাফল্যের সঙ্গে কাজ করে গেছেন। জেলাবাসীর মন জয় করতে সক্ষম হয়েছেন তিনি। আশা করি নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবেও তার সাফল্য অব্যাহত থাকবে।

কোতোয়ালী থানার ওসি মোঃ কামরুল ইসলাম বলেন, তিনি যোগ্যত, সততা ও সুনামের সাথে  সাথে ময়মনসিংহে কাজ করেছেন। পুলিশ সুপার হিসেবে তাকে পেয়ে আমরা গর্বিত। ময়মনসিংহবাসী তাকে খুব আপন করে নিয়েছে।

তাকে শুভেচ্ছা জানানো পর ফুলের তোরা ও ক্রেস্ট দিয়ে পুলিশ সুপার মঈনুল হকের স্বপরিবারকে বিদায় সংবর্ধনা জানানো হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নাচ পরিবেশন করেন শিল্পীবৃন্দ। এরপর রাত সাড়ে ১১টায়  ময়মনসিংহ পুলিশ লাইনে আগত অতিথিদের নৈশ্য ভোজ আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

ছবিঃ রেড মিল্লাত

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৩:৪৬ পূর্বাহ্ণ | জুলাই ২৯, ২০১৬