|

ময়মনসিংহে আইনজীবী সমিতির সভায় আদালত পাড়ায় নিরাপত্তা নিশ্চিতের দাবী

Ainjibi Samiti Pic

স্টাফ রিপোর্টার | ২৭ জুলাই ২০১৬, বুধবার,

 ময়মনসিংহের ঐতিহ্যবাহী জেলা ও দায়রা জজ আদালত এলাকায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস’া জোরদার না থাকায় ৰোভ প্রকাশ করে দ্র্বত নিরাপত্তা নিশ্চিতকরনের দাবী জানিয়েছেন আইনজীবীরা। বুধবার দুপুরে জেলা আইনজীবী সমিতির এক সাধারন সভায় এ দাবী জানানো হয়।
আইনজীবীরা জানান, দেশব্যাপী বেশ কয়েকটি জঙ্গি হামলার পর সরকারের পৰ থেকে আদালত এলাকায় নিরাপত্তা জোরদার করার নির্দেশ দেয়া হলেও এখন পর্যন্ত ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালত এলাকায় পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করা হয়নি। তাই অবিলম্বে যে কোন ধরনের হামলা ও নাশকতা এড়ানোর জন্য দ্র্বত পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করা জর্বরী।
সভায় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. শ্রী বাধঁন কুমার গোস্বামীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অ্যাড. নূর্বল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাড. আনিসুর রহমান খান, অ্যাড. ফিরোজ উদ্দিন আহম্মেদ, অ্যাড. কবীর উদ্দিন ভূইয়া, অ্যাড. গিয়াস উদ্দিন, অ্যাড. প্রফেসর বারী, অ্যাড. আবুল হাসেম, অ্যাড. আনোয়ার হোসেন খান, অ্যাড. আবুল কালাম আজাদ, অ্যাড. ফজলুল হক, অ্যাড. জালাল উদ্দিন, অ্যাড. রাখাল চন্দ্র সরকার, অ্যাড. জাহিদুল ইসলাম খোকা, অ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমূখ।
এ সময় অবিলম্বে নির্মানার্ধীন শহীদ সৈয়দ নজর্বল ইসলাম ভবনের কাজ দ্র্বত সম্পন্ন করার দাবী জানিয়ে বক্তারা বলেন, আগামী ৩মাসের মধ্যে ভবন নির্মানের কাজ শেষ না হলে আমরা বৃহত্তর কর্মসূচী ঘোষনার মাধ্যমে আন্দোলনে যেতে বাধ্য হব।
সমিতির সাধারন সম্পাদক অ্যাড. নূর্বল হক জানান, সভায় আদালতের মূল প্রবেশ পথে সুদৃশ্য গেইট নির্মান, মেটাল ডিটেকটিভ চালু ও আদালতে কর্মরত আইনজীবী ও সহকারীদের পরিচয়পত্র বহনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৯:২২ অপরাহ্ণ | জুলাই ২৭, ২০১৬