|

পূর্বধলা ডিগ্রি কলেজ এবং জে এম পাইলট উচ্চ বিদ্যালয় সরকারীকরন করায় আনন্দ র‌্যালী ও মিষ্টি বিতরন

 

তিলক রায় টুলু পূর্বধলা থেকেঃ ২৭ জুলাই ২০১৬, বুধবার

পূর্বধলা উপজেলা সদরের ঐতিহ্যবাহী পূর্বধলা ডিগ্রী কলেজ ও শতবছরের ঐতিহ্যবাহী পূর্বধলা জে এম পাইলট উচ্চ বিদ্যালয় সরকারী করন করায় উপজেলার দু”টি শিৰা প্রতিষ্ঠানের শিৰক শিৰিকা ছাত্র, ছাত্রী অভিভাবক, সুধীজন সবাই আনন্দে মেতে উঠেন এবং একটি বিশাল আনন্দ র‌্যালী বের করে। এ সময় ছাত্র ছাত্রীরা কৃতজ্ঞতা স্বর্বপ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স’ানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক), ও নেত্রকোনার কৃতি সন্তান প্রধান মন্ত্রীর একান্ত সচিব-১ সাজ্জাদুল ইসলামের ছবি বহন করে।
বুধবার সকাল ১১ টায় পূর্বধলা ডিগ্রী কলেজ ক্যাম্পাস থেকে শিক্ষক শিক্ষিকা ছাত্র ছাত্রী অভিবাবক এবং সর্বস’রের সূধীজন সহ কয়েক হাজার মানুষের অংশ গ্রহনে একটি আনন্দ র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে কলেজ মাঠে এসে শেষ হয়।
এ সময় পূর্বধলা রেলওয়ে ষ্টেশন চত্তরে এক সংৰিপ্ত আলোচনায় অংশ গ্রহন করেন পূর্বধলা উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর হোসেন সজল,মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা লুৎফা, পূর্বধলা ডিগ্রী কলেজের প্রিন্সিপাল শহীদুল্লাহ খান, জে এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু কুমার তালুকদার,মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন, আ”লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন বকুল, প্রভাষক এমদাদুল হক, জাতীয় পাট্টির সাধারন সম্পাদক ওহেদুজ্জামান তালুকদার আজাদ প্রমুখ । পরে উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের নেতৃত্বে পূর্বধলা রেলওয়ে ষ্টেশনে জারিয়াগামী বলাকা ট্রেনের যাত্রী এবং পূর্বধলা চৌরাস্তায় বাস যাত্রীদের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:০৮ অপরাহ্ণ | জুলাই ২৭, ২০১৬