|

সর্বশেষ

কবি নজরুল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদ নির্বাচন ৩১ জুলাই, প্রার্থী চূড়ান্ত

ত্রিশাল  প্রতিনিধিঃ  ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন আগামী ৩১ জুলাই অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে ইতিমধ্যেই আওয়ামীলীগের একটি প্যানেল ঘোষণা করা হয়েছে। এছাড়াও আওয়ামীলীগের আরো একটি বিদ্রোহী প্যানেল ঘোষণা করা হয়েছে বলে শোনা যাচ্ছে। তবে তাদের কোন তালিকা পাওয়া যায়নি।
সোমবার পরিষদের বর্তমান সভাপতি মোঃ আব্দুল হালিমের সভাপতিত্বে গোপন ভোটের মাধ্যমে আওয়ামীলীগের দলীয় প্রার্থীরা হলেন, সভাপতি – মোঃ আব্দুল্লাহ আল মামুন, সহকারী পরিচালক, সহ-সভাপতি- প্রকৌশলী মোঃ আহসান উল্লাহ, প্রকিউরমেন্ট অফিসার, সাধারণ সম্পাদক – মোঃ মাহমুদুল হাসান, সেকশন অফিসার, যুগ্ন সম্পাদক- মোঃ মোফাজ্জল হোসেন, সহকারী প্রকৌশলী, সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ জাহিদুল হোসেন, সেকশন অফিসার, কোষাধ্যক্ষ- রেবেকা সুলতানা, সেকশন অফিসার, দপ্তর ও প্রচার সম্পাদক- আব্দুল্লাহ আল মামুন, পরিবহন কর্মকর্তা এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- এস এম হুমায়ুন কবীর, এস্টেট অফিসার।
এ ছাড়াও প্যানেলের কার্যকরী সদস্যরা হলেন, কৃষিবিদ হুমায়ুন কবীর, উপ- রেজিস্ট্রার, মোঃ নজরুল ইসলাম, উপ- পরিচালক, কৃষিবিদ একেএম আনিছুর রহমান, উপ- রেজিস্ট্রার, সায়েদুর রহমান, সেকশন অফিসার, মোঃ লিয়াকত হাসান, সেকশন অফিসার, মোশতাক আহমদ, সেকশন অফিসার,মোঃ অলিউল হক খান, সেকশন অফিসার।
উল্লেখ্য, আগামী ৩১ শে জুলাই জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদ-২০১৬ এর নির্বাচন অনুষ্ঠিত হবে ।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ২:১৮ অপরাহ্ণ | জুলাই ২৬, ২০১৬