|

জঙ্গি সম্পৃক্ততার প্রমাণ পেলে কাউকেই ছাড় নয়: ঢাবি উপাচার্য

অনলাইন ডেস্কঃ  ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ক্যাম্পাসে জঙ্গি সংগঠনের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়া গেলে যেই হোক তা শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন  ঢাবি’র উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

আজ সোমবার ঢাবি’র ক্যাম্পাসে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরেফিন সিদ্দিক বলেন, সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়সহ সকলকে স্ব স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। জঙ্গি তৎপরতা সম্পর্কে কোন তথ্য উল্লেখ্য, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আজ সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ক্যাম্পাসে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, সিনেট ও সিন্ডিকেট সদস্য এস এম বাহালুল মজনুনসহ বাংলাদেশ ছাত্রলীগ, অফিসার্স এসোসিয়েশন, কর্মচারী সমিতি, কারিগরি কর্মচারী সমিতি এবং ৪র্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সে সময় বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালক, বিভিন্ন হলের প্রভোস্ট, প্রক্টর এবং অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম-সম্পাদক মিজ নীলিমা আকতার অনুষ্ঠান সঞ্চালন করেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:১৩ অপরাহ্ণ | জুলাই ২৫, ২০১৬