|

গুঞ্জনই সত্যি, ইনজুরিতে পরে সাসেক্সের একাদশে নেই মুস্তাফিজ

Cn_bsaxWAAAt5Vp (1)

অনলাইন ডেস্কঃ   রোববার  সকাল থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো,  অবশেষে সেই গুঞ্জনটাই সত্যি হলো, মুস্তাফিজকে নিয়ে ঝুঁকি নেয়নি সাসেক্স। ইনজুরি আক্রান্ত মুস্তাফিজকে একাদশের বাইরে রেখেই দল সাজায় ইংলিশ কাউন্টি ক্লাব সাসেক্স।

কাউন্টি ক্রিকেটে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে ইতিমধ্যে সাসেক্সের হয়ে অভিষেক হয়েছে বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজুর রহমানের। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে দুটি ম্যাচ খেললেও এখনও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে সাসেক্সের হয়ে অভিষেক হয়নি তার। রোববার সেই ওয়ানডে কাপেও অভিষেকের কথা ছিল মুস্তাফিজের।

কিন্তু ইনজুরির কারণে গ্লুস্টারশায়ারের বিপক্ষে দলের বাইরে মুস্তাফিজ। শনিবার এই ম্যাচকে সামনে রেখে নেট অনুশীলনের সময় কাঁধে চোট পেয়েছেন মুস্তাফিজ। সেখানে তাৎক্ষণিক চিকিৎসা করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

পরীক্ষার ফল হাতে না পাওয়া পর্যন্ত সাসেক্স কতৃপক্ষ আনুষ্ঠানিকভাবে কিছু জানাচ্ছে না।তবে তারা বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) সর্বশেষ অবস্থা জানিয়ে রেখেছে বলে জানা গেছে। যদিও বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী এ প্রসঙ্গে কিছুই জানেন না।

গত বৃহস্পতিবার সাসেক্সের হয়ে কাউন্টির টি-টোয়েন্টি টুর্নামেন্টে প্রথম ম্যাচ খেলেন মুস্তাফিজ। সেখানে ২৩ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ অব দ্য ম্যাচও হন। যদিও নিজের দ্বিতীয় ম্যাচে সারের বিপক্ষে ছিলেন অনুজ্জল ছিলেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:১৮ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০১৬