|

গফরগাঁওয়ে নিখোঁজের ৫ মাস পর বাড়ি ফিরলো মাদ্রাসা ছাত্র

index

গফরগাঁও প্রতিনিধি, ২১ জুলাই ২০১৬, বৃহস্পতিবার
ময়মনসিংহের গফরগাঁওয়ের সালটিয়া ইউনিয়নের ধামাইল গ্রামের আবুল হোসেনের ছেলে ফরহাদ মিয়া (১৬) প্রায় পাঁচ মাস নিখোঁজ থাকার পর গত বুধবার রাতে বাড়ি ফিরে এসেছে। সে পাঁচবাগ ইউনিয়নের হালিমাবাদ আল জামিয়াতুল ইমদাদিয়া নূরানী মাদ্রাসার নজরানা বিভাগের ছাত্র। গত ২৯ ফেব্র্বয়ারী কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর থেকে সে নিখোঁজ ছিল। ছেলে নিখোঁজ থাকার বিষয়ে ফরহাদের বাবা আবুল হোসেন গত ৯ জুলাই গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেছিলেন।
ফরহাদের বাবা আবুল হোসেন জানান, গত বুধবার ফরহাদ বাড়ি ফিরে এসেছে। গত প্রায় ৫মাস যাবত সে ময়মনসিংহ রেলস্টেশন এলাকার একটি খাবার হোটেলে কর্মচারীর কাজ করতো। মাদ্রাসার পড়াশোনার চাপ সামলাতে না পেরে সে বাড়ি থেকে চলে গিয়েছিল।
প্রসঙ্গত নিখোঁজ ফরহাদ মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়িতে এসে কয়েকদিন অবস’ান করে। পরে গত ২৯ ফেব্র্বয়ারী কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে চলে যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। নিখোঁজ ফরহাদের খোঁজে র‌্যাবের একটি দল তাদের গ্রামের বাড়ি ধামাইল এসেছিল।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মাহবুব আলম বলেন, ছেলেটি পড়াশোনায় খুব একটা ভাল ছিল না। মূলত পড়াশোনার চাপেই সে বাড়ি থেকে চলে গিয়েছিল।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৫৫ অপরাহ্ণ | জুলাই ২১, ২০১৬