|

নেত্রকোনায় হত্যা ও ডাকাতি মামলার দুই আসামী গ্রেফতার

index

নেত্রকোনা প্রতিনিধি ঃ জেলার কেন্দুয়ায় ও মোহনগঞ্জে পুলিশ পৃথক অভিযান চালিয়ে হত্যা ও ডাকাতি মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে। তারা হচ্ছে- জেলার কেন্দুয়ার সান্দিকোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু তাহের ও মোহনগঞ্জের রিপুল ওরফে রিপুইল্যা। পুলিশ তাদেরকে আদালতে সোপর্দ করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, জেলার কেন্দুয়ার সান্দিকোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু তাহের দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজী, সন্ত্রাসীসহ নানা অপরাধ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তার বির্বদ্ধে কেন্দুয়া থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সোমবার গভীর রাতে কেন্দুয়া থানা ও নেত্রকোনা ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে সাহিতপুর বাজার থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ মঙ্গলবার তাকে আদালতে পাঠিয়েছে। অন্যদিকে জেলার মোহনগঞ্জ থানা পুলিশ ডাকাতি, চাঁদাবাজীসহ একাধিক মামলার আসামী রিপুলকে মঙ্গলবার বিকেলে উপজেলার কলেজ রোড এলাকা থেকে গ্রেফতার করে। পুলিশ তার কাছ থেকে ২০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পুলিশ তাকে গতকাল বুধবার আদালতে পাঠিয়েছে।
মোহনগঞ্জ থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, রিপুলের বির্বদ্ধে মোহনগঞ্জ ও অন্যান্য থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। কেন্দুয়া থানার ওসি অভিরঞ্জন দেব জানান, আবু তাহের হত্যা, চাঁদাবাজী, সন্ত্রসীসহ কমপৰে ১০ মামলার আসামী। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৪৩ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৬