|

সর্বশেষ

“স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতীক নৌকাকে বিজয়ী করার আহবান”-গৌরীপুরের উপনির্বাচনে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ

মতিউল আলম, ১৬ জুলাই ২০১৬, শনিবার
আগামী ১৮ জুলাই ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের উপ নির্বাচন। এ আসনের নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদের পক্ষে জনসংযোগ করতে ময়মনসিংহে এসেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক খাদ্যমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি ও সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) মহাসচিব ও বিএমএ’র কেন্দ্রীয় নেতা ডা. অধ্যাপক এম এ আজিজ, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আবজাল হোসেন, সুজিত রায় নন্দী।
শুক্রবার (১৫ জুলাই) গৌরীপুরের হারুন পার্ক ও বঙ্গবন্ধু চত্ত্বরে দিনমান প্রচারনায় ছিলেন কেন্দ্রীয় ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
সভায় কেন্দ্রীয় নেতারা বলেন, আগামী ১৮ জুলাই’র উপনির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী নাজিম উদ্দিনকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে আর এর মাধ্যমেই জঙ্গীবাদ, মৌলবাদের বির্বদ্ধে এবং যুদ্ধাপরাধীদের বিচার বানচালের ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। স্বাচিব মহাসচিব ডা. এমএ আজিজ বলেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা, তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উপনির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করার জন্যে ময়মনসিংহের নেতৃবৃন্দদের আহবান জানান।
প্রচারনাকালে সাবেক এমপি আব্দুস সাত্তার, জেলা আওয়ামীলীগ নেতা কে এম খালেদ বাবু, এহতেশামুল আলম, শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ আমিনুল ইসলাম তাঁরা, শরীফ হাসান অনু সহ জেলা আওয়ামীলীগ ও গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:০২ অপরাহ্ণ | জুলাই ১৬, ২০১৬