|

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের( এমইউজে) নির্বাচনে খোকন সভাপতি ও মোস্তফা সাধারণ সম্পাদক নির্বাচিত

Mymensingh-Pic-(15-07-16)-MUJ

স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০১৬, শুক্রবার

 আজ শনিবার ময়মনসিংহ প্রেসক্লাবে অনুষ্ঠিত ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন’র (এমইউজে) নির্বাচনে যুগান্তর ময়মনসিংহ ব্যুরো চিফ আতাউল করিম খোকন সভাপতি ও দৈনিক সমকালের ব্যুরো চিফ মীর গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
১০টি পদের মধ্যে গতকাল সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।মোট ভোটার সংখ্রাছিল ৪২জন। নির্বাচনের ফলাফলে সভাপতি পদে আতাউল করিম খোকন ৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দৈনিক জনকণ্ঠের স্টাফ রির্পোটার মোঃ বাবুল হোসেন পেয়েছেন ৮ ভোট।
সাধারন সম্পাদক পদে দৈনিক সমকালের ব্যুরো চিফ মীর গোলাম মোস্তফা ২৮ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দৈনিক কালের কন্ঠের স্টাফ রির্পোটার নিয়ামূল কবির সজল পেয়েছেন ১৪ ভোট।
এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন ঃ সহ-সভাপতি পদে মোশাররফ হোসেন (আজকের খবর), কোষাধ্যক্ষ পদে শ্রী জগদীশচন্দ্র সরকার (স্বদেশ সংবাদ), যুগ্ম-সম্পাদক পদে অমিত রায়( যুগান্তর ও বাংলাভিশন) ও নির্বাহী সদস্যরা হচ্ছেন ঃ জিয়া উদ্দিন আহমেদ (ময়মনসিংহ সংবাদ), এ এইচ এম মোতোলেব ( দৈনিক খবর), রবীন্দ্র নাথ পাল ( আজকের বাংলাদেশ), আবু সালেহ মোঃ মুসা ( যায়যায় দিন) ও বিপ্লব বসাক( আরটিভি)।

আজ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত (জুম্মার নামাজের বিরতিসহ) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন কমিশনের চেয়ারমান আব্দুল হাসিম ও সদস্য মোঃ আবুল কাশেম।###

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:১৮ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৬