|

সর্বশেষ

কলমাকান্দায় স্কুল শিক্ষকের মৃত্যুর ঘটনায় মামলা, আটক ৫

নেত্রকোনা প্রতিনিধি ঃ ১৩ জুলাই ২০১৬, বুধবার

কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের আনন্দপুর গ্রামে নিখোঁজ স্কুল শিক্ষকের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। নিহতের স্ত্রী অনিকা সরকার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গতকাল বুধবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে এবং ঘটনায় জড়িত সন্দেহে রকেট দেবনাথ ও শফিকুল ইসলামসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের আনন্দপুর গ্রামের সেন্টু সরকারের বাড়ীর ভাড়াটিয়া স্কুল শিৰক গোপী রঞ্জন সরকার (৪৫) গত সোমবার রাতে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার একদিন পর মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ আনন্দপুর গ্রামের এক ক্ষুদ্র জলাশয়ে তারর ভাসমান লাশ উদ্ধার করে। তার স্ত্রী অনিকা সরকার জানান, তিনি দীর্ঘদিন ধরে তারা সদর ইউনিয়নের আনন্দপুর গ্রামের ভাড়া বাসায় বসবাস করে আসছেন। তিনি উপজেলা সদরের মুক্তি প্রি-ক্যাডেট স্কুলে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। স’ানীয় এমপি ছবি বিশ্বাস খবর পাওয়ার পর ঘটনাস’লে ছুটে আসেন এবং প্রকৃত ঘটনাটি উদঘাটন করে আইনানুগ ব্যবস’া গ্রহণের জন্য পুলিশকে নির্দেশ দেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করে তিনি সমবেদনা জানান।
সহকারী পুলিশ সুপার মো. মামুন খান চিশতি ও থানার অফিসার ইনচার্জ মো. আবু বক্কর ছিদ্দিক রাতেই ঘটনাস’ল পরিদর্শন করেন। এ ব্যাপারে গোপী রঞ্জনের স্ত্রী অনিকা সরকার বাদী হয়ে থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।
কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বক্কর ছিদ্দিক জানান, এ ব্যাপারে থানায় হত্যা মামলা হয়েওেছ। মোবাইল টেকিংয়ের মাধ্যমে পাঁচজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:৪৪ অপরাহ্ণ | জুলাই ১৩, ২০১৬