|

ত্রিশালে ব্রিজের রেলিং ভেঙে বাস নদীতে, নিহত ১, জীবিত উদ্ধার ৩৬

bus pic 2

ফাহিম মোঃ শাকিলঃ ১২ জুলাই ২০১৬, মঙ্গলবার,

ময়মনসিংহের ত্রিশালে ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহী একটি বাস বানার নদীতে পড়ে হাফিজ উদ্দিন(২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ৩৭ জন। সোমবার (১১ জুলাই) রাত ১১টা ২৫ মিনিটে ত্রিশালের সাইনবোর্ড এলাকায় ঢাকাগামী বাসটি বানার নদীতে পড়ে যায়।
ত্রিশাল ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও স’ানীয় লোকজন রাত ২টার দিকে বাসটি টেনে তীরে তোলে। আহত ৩৭ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের করণিক চাঁন মিয়া ৩৭ জনকে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।
এ দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. হাবিব (২৬)। তাঁর বাড়ি শেরপুরের ঝিনাইগাতী উপজেলায়। আহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।
ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাব-অফিসার শফিকুল ইসলাম জানান, গত রাতে ঢাকা থেকে শেরপুরের দিকে যাচ্ছিল যাত্রীবাহী একটি বাস। পথে ত্রিশালের সাইনবোর্ড এলাকায় সেতুর রেলিং ভেঙে বাসটি নদীতে পড়ে যায়।
খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস, ত্রিশাল থানা পুলিশ ও স’ানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে। তাঁদের মধ্যে ৩৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একজনের মৃত্যু হয়।
এদিকে, ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার চেচুয়া বাজারে রাত ১১টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একটি দোকান পুড়ে গেছে। তবে ফায়ার সার্ভিস যাওয়ার আগেই স’ানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলে।###

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১:২০ পূর্বাহ্ণ | জুলাই ১২, ২০১৬