|

ময়মনসিংহের ২জন হেরোইন ব্যবসায়ী সহ ৭ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফাহিম মোঃ শাকিলঃ   ময়মনসিংহের বিভিন্ন জায়গায় গতকাল সন্ধায় ও রাতে অভিযান চালিয়ে দুইজন হেরোইন ব্যবসায়ী, দুইজন ইয়াবা ব্যবসায়ী ও তিনজন গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে মুক্তাগাছা ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর ময়মনসিংহের অপারেশন এন্ড ইন্টিলিজেন্স টিম।

আজ সোমবার(১১ জুলাই) এক প্রেস নোটের মাধ্যমে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়।

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ঘোষবাড়ী পূর্বপাড়া নামক স্থানে অভিযান চালিয়ে দুই জন মৃত নুরুল ইসলামের ছেলে ফারুক মিয়া(৪৫) ও মৃত আবুল হোসেনের ছেলে মোঃ লাইছ মিয়া (৫৫) কে ৬০,০০০ টাকার হেরোইন সহ গ্রেফতার করা হয়। এর আগে ২৮ জুন ফারুক মিয়াকে গাঁজাসহ গ্রেফতার করা হয়েছিল। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব জুলকার নায়ন এর নিকট উপস্থিত করিলে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০,০০০ টাকা জরিমানা করা হয়। উক্ত এলাকায় বিশিষ্ট হেরোইন ব্যবসায়ী বলে তাদের এলাকায় পরিচিতি আছে বলে জানা যায়। তাদের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন আছে।

পাশাপাশি মুক্তাগাছা মন্ডার দোকানের পাশ হইতে গতকাল সন্ধ্যায় তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে মুক্তাগাছা ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন। গ্রেফতার কৃত ব্যক্তিরা হল মৃত ইন্দ্রভুষণ সাহার ছেলে কৃষ্ণ সাহা (৪৫), মোঃ তোরাব আলী (ছুতু)’র ছেলে  মোঃ রাজু আহম্মদ (২৮), মৃত আঃ সবুরের ছেলে  মোঃ আবু সাইদ (৩২)। তাদের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজুর প্রক্রিয়াধীন আছে।

তাছাড়া রবিবার রাতে টাঙ্গাইল জেলার মধুপুর এলাকায় অভিযান চালিয়ে দুই জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে অপারেশন এন্ড ইন্টিলিজেন্স টিম। গ্রেফতারকৃতরা হল হরমুজ আলীর ছেলে মোঃ রফিকুল ইসলাম(৩০), মৃত আমজাদ আলীর ছেলে মোঃ সোহেল রানা (৩২)। তাদেরকে মধুপুর থানার মোল্লা বাড়ী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।  তাদের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজুর প্রক্রিয়াধীন আছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১১:২৭ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৬