|

সর্বশেষ

ঈদ বিনোদন ত্রিশালের কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে দর্শনার্থীদের উপচেপড়া ভীড়

 

এইচ.এম জোবায়ের হোসাইন, ত্রিশাল, ১০ জুলাই ২০১৬, রবিবার
পবিত্র ঈদুল ফিতর উপলৰে ঈদের দিন থেকেই ময়মনসিংহের ত্রিশালে অবসি’ত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় দর্শনার্থীদের পদাচনায় মুখরিত হয়ে উঠে। কবি নজর্বল বিশ্ববিদ্যালয় ছাড়াও নজরুল স্মৃতিকেন্দ্র, নজরুল জাদু ঘর, কবির বাল্য বিদ্যাপীঠ নজর্বল একাডেমীতেও দর্শনার্থীদের পদাচনন চোখে পড়ার মত।
দুযোর্গ পূর্ণ আবহাওয়া ও গুড়ি গুড়ি বৃষ্টি উপেৰা করে ত্রিশাল উপজেলাসহ বিভিন্ন অঞ্চলের মানুষ গাড়ী নিয়েও ঘুরতে আসেন কবির স্মৃতি বিজড়িত স্মৃতি স্থানগুলোতে। বিনোদন প্রেমী সাধারণ মানুষ কবির স্মৃতি বিজড়িত সেই বটতলায়ও বসে ব্যাপক আড্ডা আর আসর।
পবিত্র ঈদুল ফিতরে একটু বাড়তি আনন্দের জন্য তারা এসেছেন প্রিয়জন ও পরিবারের সদস্যদের নিয়ে একান্তে কিছু সময় পার করার জন্য।
দর্শনার্থী সাইফুল ইসলাম তুহিন। তিনি পেশায় একজন শিক্ষক, তিনি জানান, ঈদ আনন্দে বাড়তি কিছু পাওয়ার আশায় ক্যাম্পাসে আসা, অনেক বেশি ভাল লাগছে। ঈদ আনন্দ সার্থক।
আরেক দর্শনার্থী আবু রায়হান জানান ত্রিশালে অবসি’ত নজরুল বিশ্ববিদ্যালয়ে এসেছি ঈদ আয়োজন প্রিয়জনদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।
মেহেদী জামান লিজন জানান, সবুজ শ্যামল ঘেরা ত্রিশালের নজরুল বিশ্ববিদ্যালয়, নজর্বল জাদু ঘর ও নজরুল স্মৃতি কেন্দ্র ঘুরে দেখলাম। ভালই লাগল। ঈদ বিনোদন সার্থক।
সরেজমিনে দেখা যায়, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, নজর্বল স্মৃতি কেন্দ্র, নজর্বল জাদু ঘর ও কবির বাল্য বিদ্যাপীঠ নজরুল একাডেমী প্রাঙ্গনে বিনোদন পিয়াসু সাধারণ মানুষ সব কিছু ভুলে সকলে ঈদ আনন্দ উদযাপনে মত্ত ছিল। কেউবা আড্ডা, কেউবা ছবি, কেউবা গান গেয়ে উদযাপিত করেছে ঈদুল ফিতরের আনন্দ।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:০৩ অপরাহ্ণ | জুলাই ১০, ২০১৬