|

‘‘ছাত্রলীগকে মেধার আলোয় বিকশিত হয়ে কাজ করার আহবান মেয়র টিটুর’’

স্টাফ রিপোর্টার | ২৪ জুন ২০১৬, শুক্রবার

অস্ত্র দিয়ে নয়, ছাত্রলীগ জ্ঞানের আলোয় বিকশিত হয়ে কাজ করে। গৌরব ও ঐতিহ্যের সংগঠন হচ্ছে ছাত্রলীগ। তাই সকল ছাত্রলীগ নেতাকর্মীদের মেধার আলোয় বিকশিত হয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লৰ্যে তৃণমূল সহ সকল ছাত্রলীগ নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও ময়মনসিংহ পৌরসভার প্রতিশ্র্বতিশীল মেয়র মো: ইকরামুল হক টিটু।
শুক্রবার সন্ধ্যায় শহরের নতুন বাজার পিয়ন পাড়ায় জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নওশেল আহমেদ অনির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র টিটু।
দোয়া ও ইফতার মাহফিলে এ সময় উপসি’ত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক নেতা এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ পৌরসভার প্যানেল মেয়র-১ আসিফ হোসেন ডন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, আনোয়ার্বল হক রিপন, শরীফ পারভেজ লিটন, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ মাসুম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আল রাফি শাওন, সাবেক সাংগঠনিক সম্পাদক সঞ্জয় দত্ত সহ আওয়ামীলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সাবেক ছাত্রলীগ নেতার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলের সার্বিক তত্বাবধায়নে ছিলেন নওশাদ আহমেদ অভি।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৫৪ অপরাহ্ণ | জুন ২৪, ২০১৬