পুলিশ কনস্টেবল নিখোঁজ

অনলাইন ডেস্ক | ১০ নভেম্বর ২০১৫, মঙ্গলবার,

পিরোজপুর সদর কোর্টে কর্মরত পুলিশের এক কনস্টেবল সোমবার সকাল থেকে নিখোঁজ রয়েছে। এ বিষয়ে পিরোজপুর ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট ইন্সপেক্টর মো. শাহ আলম সোমবার রাতে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
কোর্ট ইন্সপেক্টর মো. শাহ আলম জানান, ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার পশ্চিম চেচড়ি গ্রামের মলয় দাস নামের পুলিশের কনস্টেবল (নং-৪৯) পিরোজপুর কোর্টে কর্মরত ছিল। গত সোমবার সকাল থেকে সে নিখোঁজ রয়েছে। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। দিনভর বিভিন্ন স্থানে ও তার নিজ বাড়িতে খোঁজ নেয়া হলেও তার কোন সন্ধান মেলেনি।
এ ব্যাপারে নিখোঁজ পুলিশ সদস্যের ছোট ভাই পার্থ জানান, তার পরিবার উদ্বিগ্ন। তার ভাইয়ের কোন খোঁজ না পাওয়ায় নানা শঙ্কা দেখা দিয়েছে। আট নভেম্বর রাত সাড়ে আটার পর থেকে তার সেল ফোনটিও বন্ধ রয়েছে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কোর্ট ইন্সপেক্টর মো. শাহ আলম সোমবার রাতে থানায় নিখোঁজের ব্যাপারে সাধারণ ডায়েরি করেছেন।
পুলিশ সুপার মো. ওয়ালিদ হোসেন বলেন, বিষয়টি খুবই গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আমরা ইতিমধ্যে মলয়ের গ্রামের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পারি সে বাড়িতেও যায়নি। তবে তিনি কোথায় সে ব্যাপারে বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নেয়া হচ্ছে।