|

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মা’কে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক, | ১৯ আগস্ট ২০১৫, বুধবার,

সিরাজগঞ্জের তাড়াশে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে পিটিয়ে হত্যা করেছে বখাটে যুবক ও তার স্বজনরা। বুধবার দুপুরের দিকে উপজেলার নওগা ইউনিয়নের ভাটরা গ্রামে এ ঘটনা ঘটে বলে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আমিনুল ইসলাম জানিয়েছেন। নিহত খুশি বেগম (৪৫) ওই গ্রামের কামরুল ইসলামের স্ত্রী। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই এলাকা থেকে নিরালা ও তার বোন মর্জিনা নামে ২ নারীকে আটক করেছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ জানান, ভাটরা গ্রামের মৃত গঞ্জের আলীর প্রবাসী ছেলে হানিফ আলী দেশে ফিরে আসার পর থেকে একই গ্রামের কামরুল ইসলামের মেয়ে আমিনা খাতুনকে (১৮) মাঝে মধ্যেই উত্ত্যক্ত করতো। এ ঘটনায় বিচার-শালিসের মাধ্যমে বেশ ক’বার হানিফকে সতর্কও করা হয়। এরই জের ধরে বুধবার দুপুরে হানিফ আলীর উপস্থিতিতে তার স্ত্রী নিরালা ও বোন মর্জিনা সাথে খুশি বেগমের ঝগড়া হয়। একপর্যায়ে হানিফ, ছোট ভাই লতিফ, স্ত্রী নিরালা ও বোন মর্জিনা খুশি বেগমকে বেধড়ক পেটায়। এতে খুশি বেগম ঘটনাস্থলেই মারা যায়।
ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আমিনুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মর্জিনা ও নিরালাকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ আপডেটঃ ৫:১৯ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০১৫