|

বিজিবির সঙ্গে সংঘর্ষে দুই চা দোকানি নিহত

 

অনলাইন ডেস্ক, ৩০ জুন ২০১৫, মঙ্গলবার,

দিনাজপুরের বিরামপুর রেল ষ্টেশনে চোরাকারবারিদের সঙ্গে সংঘর্ষের সময় বিজিবির গুলিতে দুই চা দোকানি নিহত হয়েছেন। এসময় এক বিজিবি সদস্যসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। আজ বিকাল ৫টায় বিরামপুর রেল স্টেশন চত্বরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- বিরামপুর পৌর এলাকাকা পূর্ব জগনাথপুর রেল কলোনী এলাকার আব্দুর রশিদের ছেলে ছেলে সুলতান (২৫) এবং একই এলাকার শুকুর আলী’র ছেলে শাহীন (৩০)। এলাকাবাসীর দাবী নিহত দু’জনেই চা দোকানদার।
বিজিবি দিনাজপুরের সেক্টর কমান্ডার কর্নেল মো.খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একদল চোরাকারবারি ভারতীয় শাড়ি ও জিরাসহ বিভিন্ন মালামাল নিয়ে বিরামপুর রেল স্টেশনে অবস্থান করার সময় বিজিবি’র একটি টহল দল তাদের ধাওয়া করে। এ সময় চোরাকারবারিরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে এলোপাথারী ইট-পাটকেল ছুঁড়তে থাকে। পরিস্থিতি সামাল দিতে বিজিবি গুলি করলে দুই জন নিহত হয়। এ সময় এক বিজিবি সদস্যও আহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিজিবি অহেতুক এলোপাথারি অন্তত ১০/১২ রাউন্ড গুলি ছুঁড়লে ওই দুই নিরীহ চা দোকানদার নিহত হন। এ সময় আহত হয়েছে কমপক্ষে আরও ৪ জন। নিহতদের লাশ বিরামপুর হাসপাতালে রাখা হয়েছে। এ নিয়ে  এলাকাবাসী ও বিজিবি’র মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

সর্বশেষ আপডেটঃ ১০:৩৪ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৫