|

‘এসো গৌরীপুর গড়ি’ সংগঠনের ব্যতিক্রমী কর্মসুচী বিনামূল্যে শিক্ষার্থীসহ ৫ শতাধিক ব্যক্তির রক্তের গ্রুপ নির্ণয়

শাহ আলম উজ্জ্বল, ৩১ মে ২০১৫, রবিবার:
সন্ত্রাস,ইভটিজিং ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে এককালের রাজা-জমিদারের এলাকা হিসেবে পরিচিত ময়মনসিংহের গৌরীপুর উপজেলাকে আধুনিকভাবে তুলতে আজ রবিবার দিনব্যাপী নতুন স্বেচ্ছাসেবী সংগঠন ‌‌  এসো গৌরীপুর গড়ি এক ব্যতিক্রমী কর্মসুচীর আয়োজন করে।  এই কর্মসূচীর মাধ্যমে  বিভিন্ন স্কুল কলেজের শিক্ষাথীসহ ৫ শতাধিক ব্যক্তির বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।  মানবতার কল্যাণে এই উদ্যোগের জন্য  সংগঠনটি  ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের রক্ত সঞ্চালন বিভাগের সহায়তায় স্থানীয় প্রেসক্লাব চত্বরে আজ রবিবার দুপুরে ‘এসো গৌরীপুর গড়ি’ নামে সংগঠনের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী এই অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী গৌরীপুরের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব:) ডাঃ মজিবুর রহমান ফকির।

উদ্বোধনী এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কায়সার আজিজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষন দাস, প্রেসক্লাব সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক খায়রুল বাসার প্রমুখ। কর্মসূচিতে উপজেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার নারী পুরুষের বিনামূল্যে রক্তের গ্রম্নপিং করা হয়।##

সর্বশেষ আপডেটঃ ৫:৩০ অপরাহ্ণ | মে ৩১, ২০১৫