|

টয়লেটের গ্যাসে ৩ ভাইয়ের মৃত্যু

লোক লোকান্তর ডেস্ক,  ১৮ মে, সোমবার,
: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় ‘টয়লেটের স্লাব ভেঙে’ পড়ে গিয়ে গ্যাসের ক্রিয়ায় স্থানীয় এক সাংবাদিক ও তার দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। রোববার রাত পৌনে ১২টার দিকে উপজেলার মনারটেক গ্রামে এ ঘটনায় আরও দুজন গ্যাসের ক্রিয়ায় অসুস্থ হয়েছেন বলে মহালছড়ি থানার ওসি হুমায়ুন কবীর জানান, নিহতরা হলেন- দৈনিক ভোরের কাগজের স্থানীয় প্রতিনিধি প্রদীপ শশী চাকমা এবং তার দুই ভাই হেভেন্টু চাকমা (৩৫) ও উভেন্টু চাকমা (৩২)।
অসুস্থ রিপন চাকমা (২০) ও বাবলু চাকমাকে (২২) মহালছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রদীপের স্ত্রী উজ্জ্বল চাকমা জানান, মধ্যরাতে উভেন্টু বাড়ির পাশের টয়লেটে গেলে স্লাব ভেঙে প্রায় ১৫ ফুট গভীর গর্তে পড়ে যান। ছোট ভাইয়ের চিৎকার শুনে প্রদীপ ও হেভেন্টু তাকে উদ্ধার করতে যান এবং তরাও গর্তে পড়ে অচেতন হয়ে পড়েন। এ সময় প্রতিবেশী রিপন ও বাবলু এসে তিন ভাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে গ্যাসের কারণে ওই দুজনও অসুস্থ হয়ে পাড়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালের মেডিকেল কর্মকর্তা তানজিল ফরহাদ বলেন, হাসপাতালে আনার আগেই তিনজনের মৃত্যু হয়। দীর্ঘদিন ধরে জমে থাকা গ্যাসের বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে বলে আমাদের ধারণা।এফএনএস

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৪২ অপরাহ্ণ | মে ১৮, ২০১৫