|

মেসির গোলে লা লিগার শিরোপা জয় বার্সার

 

অনলাইন ডেস্ক, ১৮ মে ২০১৫, সোমবার:

ট্রেবল জয়ের লক্ষ্য নিয়ে মৌসুম শুরু করা স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা তাদের প্রথম মিশনে সফল। দলের আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির একমাত্র গোলে স্প্যানিশ লা লিগার শিরোপা জয় করে নিল বার্সা। অ্যাতলেতিকোর ঘরের মাঠ ভিসেন্তে দেল কালদেরনে মেসির গোলে ১-০তে স্বাগতিকদের হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই শিরোপা জয়ের স্বাদ নিল কাতালানরা।

৪-৩-৩ ফরমেশনে লুইস এনরিক তার শিষ্যদের ম্যাচের শুরু থেকে খেলাতে থাকেন। বার্সার হয়ে শুরুর একাদশে মাঠে নামেন ক্লদিয়ো ব্রাভো, দানি আলভেজ, জেরার্ড পির্কে, মাশচেরানো, জরদি আলবা, ইভান রেকিটিক, আন্দ্রে ইনিয়েস্তা, বাসকুয়েটস, পেদ্রো, লিওনেল মেসি আর নেইমার। হ্যামসট্রিং ইনজুরির কারণে উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ এ ম্যাচে মাঠে নামতে পারেন নি।

অপরদিকে, বার্সাকে রুখে দিতে ঘরের মাঠে দিয়েগো সিমিওন তার শিষ্যদের ৪-৪-২ ফরমেশনে খেলান। শুরুর একাদশে স্বাগতিকদের হয়ে মাঠে নামেন জন ওব্লাক, হুয়ানফ্রান, দিয়েগো গডিন, জিমিনেজ, সেকুইরা, মারিও সুয়ারেজ, গ্যাবি, কোকে, আরদা তুরান, অ্যান্তোনি গ্রিজম্যান এবং ফার্নান্দো তোরেস। শুরুর একাদশে মাঠে নামতে পারেন নি মিরান্ডা, মান্দজুকিচ আর নিষেধাজ্ঞার কবলে থাকা থিয়াগো।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১২:০৩ অপরাহ্ণ | মে ১৮, ২০১৫