|

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ময়মনসিংহে সমাবেশ ও আনন্দ শোভযাত্রা

শাহ আলম উজ্জ্বল,,১৭ মে ২০১৫, রবিবার:
আওয়ামীলীগের সভাপতি,প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ময়মনসিংহে আজ রবিবার বিকালে সমাবেশ ও আনন্দ শোভযাত্রা বের করা হয়েছে।
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে আজ রবিবার বিকালে সমাবেশ করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ,শহর আওয়ামীলীগের সভাপতি প্রকৌশলী আমিনুল হক তারা, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকার, জেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ গোলাম সরোয়ার ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু প্রমুখ।
বক্তারা বলেন ১৯৭৫ সালে ঘাতকদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মম ভাবে নিহত হন। এসময় তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা প্রবাসে থাকায় ঘাতকদের হাত থেকে রেহাই পান।
পরবর্তীতে ১৯৮১ সনে আওয়ামীলীগের জাতীয় কাউন্সিল অধীবেশনে শেখ হাসিনার অনুপসি’তিতে তাকে আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত করা হয়। সভাপতি নির্বাচিত হওয়ার পর ১৯৮১ সালের এই দিনে দীর্ঘ দিন নির্বাসনে থাকার পর আওয়ামীলীগের সভাপতি,প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে আসেন।
সমাবেশ শেষে সন্ধ্যায় একটি আনন্দ শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে স্থানীয় টাউন প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।##

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:৫৫ অপরাহ্ণ | মে ১৭, ২০১৫