|

গফরগাঁওয়ে শ্রমিকদল নেতার বাড়িতে রহস্যজনক ডাকাতি, আহত-২

 

গফরগাঁও প্রতিনিধি ঃ ১৭ এপ্রিল, রোববার,
ময়মনসিংহের গফরগাঁওয়ের টাঙ্গাব ইউনিয়ন শ্রমিক দলের সাবেক সভাপতি শামছুল আলমের বাড়িতে রহস্যজনক ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতদের অস্ত্রের আঘাতে গৃহকর্তী হাসনা হেনা(৩৫) ও তার কলেজ পড়ুয়া মেয়ে আদিবা খাতুন(১৮) আহত হয়। ঘটনাটি ঘটে গত শনিবার গভীর রাতে উপজেলার টাঙ্গাব ইউনিয়নের বামনখালী গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাত পৌনে ২টার দিকে ১০-১২জনের সশস্ত্র ডাকাত দল উপজেলার টাঙ্গাব ইউনিয়ন শ্রমিক দলের সাবেক সভাপতি শামছুল আলমের বাড়িতে ঢেঁকি মেরে দরজা ভেঙ্গে হানা দেয়। ডাকাতরা জোর করে স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার সময় শামছুল আলমের স্ত্রী গৃহকতী হাসনা হেনার দুই কান ছিড়ে যায় এবং মেয়ে গফরগাঁও সরকারি কলেজের বিএ ১ম বর্ষের ছাত্রী আদিবা খাতুনকে রামদার উল্টো পিঠ দিয়ে পিটিয়ে আহত করে। আহত হাসনা হেনা ও আদিবা খাতুনকে স’ানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
শামছুল আলম বলেন, স’ানীয় একটি পক্ষ দীর্ঘদিন যাবত আমাকে হত্যার হুমকি দিয়ে আসছে। ঘটনার সময় আমি বাড়ি ছিলাম না বলে প্রাণে বেচে গেছি।
পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ পাঠিয়েছি। ধারনা করা হচ্ছে পূর্ব শক্রুতার জের ধরে ডাকাতির ঘটনা ঘটেছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:০৫ অপরাহ্ণ | মে ১৭, ২০১৫