|

কাল পবিত্র শবে মেরাজ

অনলাইন ডেস্ক,, ১৫ মে ২০১৫, শুক্রবার,: যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আগামীকাল সারাদেশে পবিত্র শবে-ই (লাইলাতুল) মেরাজ উদযাপিত হবে।
এ উপলক্ষে বিভিন্ন ধর্মীয় সংগঠন মসজিদ ও অন্যান্য স্থানে আল্লাহর রহমত কামনায় বিশেষ মোনাজাত, মিলাদ মাহফিলের আয়োজন করেছে।
পবিত্র লাইলাতুল মেরাজ উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আগামিকাল শনিবার বাদ মাগরিব বায়তুল মুকাররম জাতীয় মসজিদে ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।
এতে সভাপতিত্ব করবেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল। ওয়াজ পেশ করবেন বায়তুল মুকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান এবং ঢাকার মিরপুরস্থ জামেয়া মোহাম্মদীয়া আরাবিয়ার শায়খুল হাদিস মাওলানা সৈয়দ ওয়াহিদুযযামান।
দেশের সমৃদ্ধি ও মুসলিম উম্মার কল্যাণ কামনা করে মসজিদ ও ঘরে ঘরে ধর্মপ্রাণ মুসলমানরা সারা রাত মহান আল্লাহর কাছে বিশেষ দোয়া করবেন।
মুসলামানরা প্রতি বছর আরবী মাস রজবের ২৭ তারিখে শবে মেরাজ উদযাপন করে থাকে। এই রাতে হযরত মোহাম্মদ (স.) আল্লাহর সান্নিধ্য লাভ করেন। মুসলমানদের কেউ কেউ আল্লাহর নৈকট্য লাভের জন্য এ দিন উপলক্ষে নফল নামাজ আদায় ও রোজা পালন করে থাকেন। (বাসস)

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১০:২০ অপরাহ্ণ | মে ১৫, ২০১৫