|

মোবাইলে কথা বলতে বারণ, স্কুলছাত্রীর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি | ১৪ মে ২০১৫, বৃহস্পতিবার,

মোবাইলে কথা বলায় পরিবারের পক্ষ থেকে শাসন করায় অভিমান করে নাটোরে সেগুফতা মেহজাবীন জান্নাতি নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার আগে শহরের উত্তর পটুয়া পাড়া এলাকায় তার ফুপা শাহজাহানের বাড়িতে এ ঘটনা ঘটে। জান্নাতি নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগের দশম শ্রেণির ছাত্রী।
পুলিশ, নিহতের পারিবারিক সূত্র ও স্কুলের সহপাঠিরা জানায়, পাবনার সাাঁথিয়া উপজেলার ডাঙ্গাহাটি নতুনপাড়া এলাকার শাহ আলমের মেয়ে জান্নাতি নাটোর শহরের উত্তর পটুয়া পাড়া এলাকায় তার ফুপার বাড়িতে থেকে লেখাপড়া করতো। নাম প্রকাশ না করার শর্তে জান্নাতির সহপাঠিরা জানায় মোবাইল ফোনে কথা বলা নিয়ে বুধবার তার মা স্কুলে গিয়ে সহপাঠিদের সামনে তাকে মারধর করে। এর জেরে জান্নাতি আজ স্কুলে যেতে অস্বীকৃতি জানায়। তারপরও তাকে স্কুলে যাওয়ার জন্য চাপ দিলে সবার অগোচরে গলায় ওড়না পেঁচিয়ে নিজ ঘরের শিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
তবে স্কুল কর্তৃপক্ষ স্কুলে এমন কোন ঘটনা ঘটেনি বলে দাবী করেছে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় নিহত জান্নাতির বাবা শাহ আলম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

সর্বশেষ আপডেটঃ ৮:৩২ অপরাহ্ণ | মে ১৪, ২০১৫