|

বাংলাদেশি ক্রিকেট প্রেমীদের কাছে ক্ষমা চাইলেন স্টেইন

অন লাইন ডেস্ক, ১৩ মে ২০১৫, বুধবার:

আগামী জুলাই মাসে বাংলাদেশ সফরে আসছে দক্ষিণ আফ্রিকা। আর সেই সফরে বাংলাদেশের টাইগারদের বিপক্ষে বোলিং করে নিজের শক্তি অপচয় করতে আগ্রহী নন প্রোটিয়া তারকা ডেল স্টেইন। এমন মন্তব্য করার পর স্টেইন তার টুইটার অ্যাকাউন্ট থেকে বাংলাদেশি ক্রিকেট প্রেমীদের কাছে ক্ষমা চেয়েছেন।

‘উইজডেন ইন্ডিয়া’ কে দেওয়া এক সাক্ষাৎকারে স্টেইন বলেছিলেন, ক্যারিয়ারের এই পর্যায়ে এসে আমি বড় বড় টুর্নামেন্টের দিকে নজর রাখতে চাই। বরং বাংলাদেশে যেতে পারা দক্ষিণ আফ্রিকার ভবিষ্যৎ বোলারদের সাহায্য ও সমর্থন দিতে চাই।

এ সময় তিনি আরও বলেন, আমার বাকি থাকা ১০ হাজার কিংবা ২০ হাজার ডেলিভারি বড় টুর্নামেন্ট গুলোর জন্য জমিয়ে রাখতে চাই। যদিও ক্যারিয়ারের শুরুর দিকে হলে আমি যেকোন দেশে, যেকোন সিরিজেই খেলতে চাইতাম।

প্রোটিয়া পেস তারকা আরও যোগ করেন, বাংলাদেশের বিপক্ষে কিছু বল অপচয় না করে গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট গুলোতে যেমন বিশ্বকাপের আসরে অংশগ্রহণ করাটাকে গুরুত্ব দিতে চাই।

টাইগারদের বিপক্ষে না খেলতে চেয়ে এমন সাক্ষাৎকার দেওয়ায় টাইগার ক্রিকেট প্রেমীদের তীব্র সমালোচনার মুখে পড়েন স্টেইন। পরে নিজের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে দুঃখ প্রকাশ করেন স্টেইন।

সেখানে তিনি লেখেন, আমি দেখেছি যে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে দেওয়া আমার বক্তব্যকে কিছু মানুষ ভুল বুঝছেন। আমি দুঃখিত যদি কাউকে আঘাত করে থাকি। আমার বক্তব্য পুনরায় পড়ে বোঝার চেষ্টা করবেন। শান্তি চাই।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৪:৫৪ অপরাহ্ণ | মে ১৩, ২০১৫