|

খালিয়াজুরীতে দুই গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ আহত ১৫

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার চাকুয়া ইউনিয়নের ফতুয়া ও রানীচাপুর গ্রামবাসীর মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছে। গ্রামে সোমবার সন্ধ্যায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন-ত ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত আট মাসের অন্তসত্ত্বা জেসমিন আক্তারকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ও নূরুল হক, শহীদ মিয়া, ঝুমুর, সাইকুল ইসলাম, আবদুল জলিল, জমিলা খাতুন, নজরুল ইসলামকে খালিয়াজুরি ও জেসমিন আক্তার, উজ্জ্বল মিয়াকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
জানা গেছে, খালিয়াজুরীর ফতুয়া গ্রামের আনছার আলীর ছেলে শফিকুল ইসলাম সোমবার বিকালে গরু নিয়ে পাশ্ববর্তী রানিচাপুর বড়কান্দা হাওড়ে রানিচাপুর গ্রামের কুতুব উদ্দিনের ক্ষেতের ধান খাওয়ায়। এ সময় কুতুব উদ্দিনের ছেলে সজীব বাঁধা দিলে দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি ঘটনা ঘটে। এরই জের ধরে আনছার আলীর লোকজন সন্ধ্যায় রানিচাপুর গ্রামে কুতুব উদ্দিনের বাড়িসহ গ্রামে কয়েংকটি বাড়িতে হামলা চালায়। এ সময় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়।
খালিয়াজুরি থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস’তি চলছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৪৫ অপরাহ্ণ | মে ১২, ২০১৫