|

ফুলবাড়ীয়ায় বিশ দলের ৫৭জনের বিরম্নদ্ধে আদালতে চার্জসিট

আব্দুস ছাত্তার,ফুলবাড়ীয়া ব্যুরোঃ ২০দলীয় জোটের অবরোধ ও হরতাল চলাকালে গত ১২/১/২০১৫ইং তারিখ গাড়ী ভাংচুর ও ককটেল বিস্ফোরক ঘটনায় ফুলবাড়ীয়া থানা পুলিশ বাদী হয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এড. আজিজুর রহমান, উপজেলা জামায়াতের আমীর ও ভাইস চেয়ারম্যান ফজলুল হক শামীমসহ ৪৩জনের নাম উলেস্নখ করে অজ্ঞাত ২০০-২৫০জনের বিরম্নদ্ধে মামলা দায়ের করে। মামলা নং- ০৮, তাং- ১২/০১/২০১৫ইং ধারা- ১৪বিস্ফোরক উপাদান বলি আইন ১৯০৮ (সংশোধনী) ২০০২এর ৩/৪ তৎসহ দন্ডবিধি আইন ১৪৩/৩৪১/৪২৭।
মামলার তদনত্মকারী অফিসার এস. আই ফরিদ হোসেন দৈনিক লোক লোকান্তরকে জানান, দীর্ঘ তদনেত্মর পর আজ মঙ্গলবার ময়মনসিংহ বিজ্ঞ আদালতে উপজেলা চেয়ারম্যান এড. আজিজুর রহমান, ভাইস চেয়ারম্যান ফজলুল হক শামীম, মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সুলতানা রম্ননা, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আশিকুল হক আশিক, উপজেলা জামায়াতের সেক্রেটারী ডা. মো. আব্দুর রাজ্জাকসহ ৫৭জনের বিরম্নদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়।
উলেস্নখ্য যে, গাড়ী ভাংচুর ঘটনার দিন উপজেলা চেয়ারম্যান এড. আজিজুর রহমান উপজেলার বাহিরে অবস’ান করার পরও তাঁকে ১নম্বর আসামী করে রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা অভিযোগ পত্র দাখিল করা হয়েছে বলে বিএনপির তৃণমুল নেতারা দাবী করেছেন।

 

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৩৭ অপরাহ্ণ | মে ১২, ২০১৫