|

২০২১ সাল পর্যনত্ম এ সরকার ক্ষমতায় থাকবে –ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির এমপি

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত,
সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ডা, ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির এমপি বলেছেন, বাংলাদেশ এখন অর্থনৈতিক ভাবে সংসম্পূর্ণ। বর্তমান সরকারের আমলেই দেশের দারিদ্রতা কমেছে। মানুষের আয় বেড়েছে। মানুষের এখন আর খাদ্যের অভাব নাই। বাংলাদেশ এখন আর বিদেশীদের কাছে সাহায্যের জন্য ধর্না দেয় না। আগামীতে বাংলাদেশ ভিক্ষা দিবে। বর্তমান শেখ হাসিনা সরকারই প্রথম প্রতিমাসে একশত টাকা দিয়ে বয়স্ক ও বিধবাদের ভাতা প্রতা চালু করেন। এখন তা ৪শত টাকায় উন্নিত করা হয়েছে। ২০২১ সাল পর্যনত্ম এই সরকার ড়্গমতায় থাকবে। তখন এই ভাতা ১ হাজার টাকায় উন্নিত করা হবে।
সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক বাসত্মবায়িত সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রবীন ব্যক্তিদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে মঙ্গলবার স’ানীয় পাবলিক হলে প্রধান অতিথির ভাষনে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের বিশ্বাসী। এ সরকারের আমলে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। বিশেষ করে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নিমার্ণ, গৌরীপুরে হাসপাতাল ভবন, ইউপি ভবন, শিড়্গা প্রতিষ্ঠান ও ব্রীজ কালভার্ট নির্মাণে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। এ সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের নেত্রী। এদিকে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুখি মানুষদের বুকে জড়িয়ে ধরেন। এই সরকার মানুষের প্রতি দরদ বেশী। প্রতিবন্ধীদের উন্নয়নের জন্য এই সরকার প্রতিবন্ধী সুরড়্গা আইন পাশ করেছে। তাই আমি রাসত্মাঘাটে প্রতিবন্ধী লোকজন দেখলে তাদের খোঁজ খবর নেই এবং সহযোগীতার চেষ্ঠা করি।
তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া রাজনীতিতে সিদ্ধানত্মহীনতায় ভুগলে, নিজের ও নেতাকর্মীদের বিপর্যয় ঘটবে, সেটা কিন’ বিএনপির বোঝা উচিৎ। সিদ্ধানত্মহীনতায় ভোগার কোন সুযোগ তাদের নেই। নির্বাচন হল গণতন্ত্র রক্ষাকবজ। আর এই সরকার গণতন্ত্রের ধারক। তারা যদি গণতন্ত্র চেয়ে থাকেন, গণতন্ত্র যদি বিশ্বাস করেন, তাহলে নির্বাচনে আসতে হবে। নির্বাচন নিয়ে নাটক করার কোন কারণ নেই, সরকার নির্বাচন নিয়ে কোন নাটক করে না। এ সময় তিনি সন্ত্রাস ছেড়ে গণতন্ত্রের পথে আসার আহব্বান জানান। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভুমি) কাওসার আজিজ, উপজেলা কৃষি কর্মকর্তা মো: শাহজাহান, সমাজ সেবা কর্মকর্তা মো: রফিকুল ইসলাম ও ব্যবস্থাপক গৌরীপুর কৃষি ব্যাংক প্রমুখ।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৬:২৭ অপরাহ্ণ | মে ১২, ২০১৫