|

আইপিএলে বাজিকর আতঙ্ক !

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ক্রমশ বেড়েই চলেছে বাজিকর আতঙ্ক। আর সেজন্য এবার মাঠে নেমেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। রবি ও সোমবার ভারতের দিল্লি, বেঙ্গালুরু, জয়পুর সহ বিভিন্ন প্রান্তে হানা দেয় তারা।

দিনের শুরুতেই মেঙ্গালুরু পুলিশ ক্রিকেট বেটিং চক্রের সঙ্গে যুক্ত চার ব্যক্তিকে গ্রেফতার করেছে। প্রায় ২১ লক্ষ ২০ হাজার টাকার সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। এই চারজন হলেন সৃজিত শেট্টি (২৭), প্রজিত (২৭), প্রশান্ত (৩৩) ও রাজেশ।

পুলিশ জানিয়েছে আইপিএলের গড়াপেটা করার জন্য শহরের আশেপাশেই থাকছিলেন তারা। ধৃতদের থেকে একটি মোটর সাইকেল, ছ’টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও নগদ চার লক্ষ নব্বই হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

অন্যদিকে দিন দু’য়েক আগেই কেকেআর ও দিল্লি ডেয়ারডেভিলসের ম্যাচ চলাকালীনই সরাই ভিলেজে ক্রাইম ব্র্যাঞ্চ দারোগা সঞ্জীব কুমারের দল হানা দেয়। পুলিশ দেখেই তাঁদের উপর পাথর বৃষ্টি শুরু করে বুকিরা৷ এমনকী, বুকি চক্রের দু’জন পুলিশের উপর গুলিও চালায়। দু’জন পুলিশ সদস্য গুলিতে আহতও হয়েছেন।

যদিও চক্রের বেশ কয়েকজন পালিয়ে গেলেও পুলিশ ন’জনকে শেষ পর্যন্ত গ্রেফতার করেছে। বেটিং চক্রের থেকে  পিস্তল, একটি বুলেটের খোল, একটি টিভি সেট, একটি সেট টপ বক্স ও ৬,৯০০ টাকা উদ্ধার করেছে।সুত্রঃ প্রিয়ডটকম

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১:১৭ অপরাহ্ণ | মে ১১, ২০১৫