|

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও ময়মনসিংহ পৌরসভার যৌথ উদ্যোগে শহর পরিস্কার পরিচ্ছন্ন কর্মসুচীর উদ্বোধন

এএইচএম মোতালেবঃ গ্লোবাল উইক অফ এ্যাকশন/২০১৫ উপলক্ষে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও ময়মনসিংহ পৌরসভার যৌথ উদ্যোগে ময়মনসিংহ শহর পরিস্কার-পরিচ্ছন্ন কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে । আজ রোববার সকালে উদয়ন মহিলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ময়মনসিংহ পৌরসভার কাউন্সিলর ফারুক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত পরিস্কার পরিচ্ছন্ন কর্মসুচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী । স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন গ্রেটার ময়মনসিংহ রিজিওনাল ফিল্ড ডিরেক্টর ডমিনিক রঞ্জন পিউরিফেকেশন, বাংলাদেশ মুক্তিযোদ্বা সংসদ জেলা ইউনিট কমান্ডার আনোয়ার হোসেন।Motalab-10-5-2015

পরিস্কার পরিচ্ছন্ন কর্মসুচীতে প্রায় ২৫০০ স্বেচ্ছাসেবক , ওয়ার্ল্ড ভিশন কর্মকর্তাগণ, বিভিন্ন সামাজিক সংগঠনসমুহ ও পৌরসভার পরিচ্ছন্ন কর্মীগণ প্রধান প্রধান রাস্তাসমুহ পরিস্কার করার কাজে অংশগ্রহণ করেন । আলোকচিত্র শিল্পী সংসদ (আশিস), ময়মনসিংহ, ময়মনসিংহ সংগীত বিদ্যালয়, পৌর কাঁচা বাজার সমবায় সমিতি লিঃ, শিক্ষা প্রতিষ্টানসহ সামাজিক সাস্কৃতিক সংগঠন এর কমীবৃন্দ এ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন। এছাড়া শহরের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে পরিস্কার পরিচ্ছন্ন কর্মসুচী পালন করা হয়। ছাত্র-ছাত্রীরা তাদের নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার পরিচ্ছন্ন করে। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর খোদেজা আক্তার, ওয়ার্ল্ড ভিশন রিজিওনাল স্বাস্থ্য, ওয়াশ ও নিউট্রিশন স্পেশালিষ্ট ডা: জয়ন্ত কুমার নাথ, ময়মনসিংহ এডিপি ম্যাজোর ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ চৈতালী রেমা, মুক্তাগাছা এডিপি ম্যানেজার রাজু উইলিয়াম রোজারিও, জলছত্র (মধুপুর)এডিপি ম্যানেজার বাপন মানখিন, ফুলবাড়ীয়া এডিপি ম্যানেজার ইউনুস সাংমা, হালুয়াঘাট এডিপি ম্যানেজার অরবিন্দু নকরেক, পৌরসভার সেনিটারি ইন্সপেক্টর দীপক মজুমদার, রবিউল ইসলাম, প্রমুখ ।
প্রধান অতিথি বক্তব্য শেষে ছাত্র/ছাত্রী ও উপসি’ত সকলকে পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক শপথ বাক্য পাঠ করান । শপথে শিশু মৃত্যু শুন্যের কোঠায় ও ময়মনসিংহ শহর পরিস্কার পরিচ্ছন্ন না করা পর্যন- আমরা কিছুতেই থামবো না এ প্রতিজ্ঞায় আবদ্ধ হন সকলে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৪:৩০ অপরাহ্ণ | মে ১০, ২০১৫