|

গফরগাঁওয়ে ফের বাড়ি-ঘরে হামলা, সংঘর্ষ নারীসহ আহত-১৮

আজহারুল হক, গফরগাঁও:  ময়মনসিংহের গফরগাঁওয়ে ফের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ি-ঘরে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত ১৮জন আহত হয়। আহতদের মধ্যে নজরুল ইসলাম(৪০),নূর জাহান(৩৫), আনোয়ার(৩৪) ও স্বপনকে(৪৪)ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং হবি মিয়া(৩২) ও আনোয়ারকে (৩৪) গফরগাঁও উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল শনিবার সকালে উপজেলার চরআলগী ইউনিয়নের নিধিয়ারচর টানপাড়া গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকালে নিধিয়ার চর টানপাড়া গ্রামের নবী হোসেনের ছেলে দিপু মিয়া ধান কাটতে যাওয়ার পথে প্রতিবেশি আক্কাস আলীর ছেলে মাজহারুল ইসলাম তাকে পিটিয়ে আহত করে। পরে দিপুর পক্ষের সশস্ত্র লোকজন আক্কাস আলীর বাড়িতে হামলা করে দুটি বসত ঘরে ভাংচুর চালায়। এ সময় সংঘর্ষে নজরুল ইসলাম, নূর জাহান, হবি মিয়া, দিপু মিয়া, মনিরুল ইসলাম, আসমা খাতুন, রিমন, দেলোয়ার, হামিজ, আনোয়ার, স্বপন, রানা, রুহুলসহ উভয় পক্ষের অন্তত ১৮জন আহত হয়। এ ঘটনায় উভয় পক্ষ থেকে গফরগাঁও থানায় অভিযোগ দায়েরের প্রস’তি চলছে।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদা খান বলেন, সংঘর্ষের ঘটনায় এখনো পর্যন্ত কোন পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস’া নেওয়া হবে।
প্রসঙ্গত পূর্বে এ দুই গোষ্ঠির মধ্যে আরো অন্তত ৪ বার সংঘর্ষের ঘটনা ঘটে। ওইসব সংঘর্ষে দায়ের কোপে ও ইটপাটকেলের আঘাতে অসংখ্য লোক আহত হয়।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:১৪ অপরাহ্ণ | মে ০৯, ২০১৫