|

শেষ হলো শাকিব-পরীমনির ভালোবাসা

 বিনোদন  ডেস্ক: বেশ কিছুদিন ধরে রাজধানী ঢাকা, সিলেট ও রাঙ্গামাটির গভীর অরণ্যে প্রেম করে যাচ্ছিলেন ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও সময়ের আলোচিত অভিনেত্রী পরীমনি।
অবশেষে শেষ হলো তাদের প্রেম-ভালোবাসা। কিভাবে? ঘটনা হচ্ছে, শাকিব খান-পরীমনি অভিনীত ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিটির শুটিং শেষ হয়েছে। প্রায় তিন মাস ধরা চলা এ ছবির শ্যুটিং সোমবার প্যাকআপ করা হয়েছে।
ছবিটির মহরত শুরম্ন হয়েছিল চলতি বছরের ১০ ফেব্রম্নয়ারি। পরিচালক এস এ হক অলিক জানিয়েছেন, শুটিং শেষ হওয়ায় এবার ছবিটির এডিটিং ও ডাবিং এর কাজ শুরু করব। ছবিটি মুক্তি দেওয়া প্রসঙ্গে পরিচালক আরও বলেন, সবাই চায়, তার ছবিটি ব্যবসা করুক। এ জন্যে অনেকেই ঈদকে টার্গেট করে বসে থাকেন। তবে আমার ছবিটি কবে মুক্তি পাবে তা প্রযোজকই বলতে পারবেন। আমার কাজ শুধু ছবিটি তৈরি করে দেয়া।
ছবিতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন শাকিব খান ও পরীমনি। এ ছাড়া অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। বিশেষ চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা ও চম্পা। ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক নিজেই। আবহ সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, পড়শি, এস আই টুটুল, কোনাল ও হৃদয় খান। এফএনএস

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৩২ অপরাহ্ণ | মে ০৫, ২০১৫