|

গফরগাঁওয়ে আম পাড়তে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

গফরগাঁও প্রতিনিধি:   ময়মনসিংহের গফরগাঁওয়ে আকাশ ও রাহাদ নামে প্রথম শ্রেণীর দুই শিক্ষার্থী স্কুল থেকে চারু-কারু পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে গাছে উঠে আম পাড়তে গিয়ে পুকুরের পানিতে পড়ে করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। ঘটনাটি ঘটে গতকাল শনিবার দুপুরে উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামে।
জানা যায়, উপজেলার পাঁচুয়া গ্রামের রফিকুল ইসলাম ও আজিজুল হকের শিশু পুত্র স্থানীয় পাচুয়া রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র আকাশ(৭) ও মুস্তাকিম রহমান রাহাদ(৭) গতকাল শনিবার দুপুরে চারু-কারু(সৃজনী) পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে হারুন মিয়ার আমগাছে আম পাড়তে উঠে দুজনেই নিচে থাকা পুকুরের পানিতে পড়ে যায়। পরে ওই বিদ্যালয়ের দপ্তরী আমিরুল ও স্থানীয় জসিম উদ্দিন টের পেয়ে আকাশ ও মুসত্মাকিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
পাঁচুয়া রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা সিদ্দিকা দৈনিক লোক লোকান্তরকে বলেন, মেধাবী দুই শিশু শিক্ষার্থীর করুণ মৃত্যু কোন ভাবেই মেনে নেওয়া যায় না।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১০:২৩ অপরাহ্ণ | মে ০২, ২০১৫