|

—সরকারের প্রতিনিধি হিসেবে আমি আপনাদের সেবক —- ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকির এমপি

সাজ্জাতুল ইসলাম সাজ্জাতঃ সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকির এমপি বলেছে, বর্তমান সরকার দেশ ও জনগনের উন্নয়ন কাজে বন্ধপরিকর। জনগনের উন্নয়ন ছাড়া এ সরকার কিছু বুঝে না। শেখ হাসিনা সরকারের আমলে শহর ও গ্রামাঞ্চলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এজন্যই জনগণ আওয়ামী লীগকে এতো ভালবেসে বিএনপিকে প্রত্যাখান করছে। গৌরীপুরের উন্নয়ন ও জনগণের দু:খ লাঘবে আমি সরকারের প্রতিনিধি হিসেবে আপনাদের সেবক হিসেবে কাজ করছি।
শনিবার দুপুরে গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউপি থেকে বিসকা ইউপি পর্যনত্ম ১ কিলো মিটার রাসত্মা পাকাকরণ কাজের উদ্ভোধনী অনু্‌ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বর্তমান সরকার এ দেশকে ডিজিটালে উন্নিত করেছে। ফলে সরকারের সেবা জনগণের দোড়গোড়ায় দ্রম্নত পৌঁছানো সম্ভব হচ্ছে। এ উপজেলায় এল,জি,ডি’র আওতাধীন ৫টি রাসত্মার ইতিমধ্যে টেন্ডার হয়েছে। আরো ৫টি রাসত্মা টেন্ডারের প্রকৃয়াধীন অল্পদিনের মধ্যে বাকি রাসত্মা গুলোর কাজ শুরম্ন হবে। দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ডৌহাখলা ইউনিয়ন আ’লীগের সভাপতি কাজিম উদ্দিন, আতাউর রহমান ফারম্নক, সাধারণ সম্পাদক শহিদুল হক সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী মুক্তি, বোকাইনগর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোসলেম উদ্দিন, মোজাফর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মোসলেম উদ্দিন, শাহাবুল আলম প্রমুখ।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৮:৪৯ অপরাহ্ণ | মে ০২, ২০১৫