|

একশ’ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৭৯ তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(৩০ এপ্রিল’২০১৫) ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহা. আনিছুর রহমানের সভাপতিত্বে তার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। এবারে সকল সিরিজের ০৭৫১৬২২ নম্বর প্রথম এবং ০৭৪৩১৮৫ নম্বর দ্বিতীয় পুরস্কার পেয়েছে।

প্রতি তিন মাস অন্তর ওই মাসের শেষ কর্মদিবসে প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত হয়।

প্রথম পুরস্কার বিজয়ী প্রত্যেকে ৬ লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী ৩ লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। এছাড়া তৃতীয় এক লাখ, চতুর্থ ৫০ হাজার এবং পঞ্চম পুরস্কার বিজয়ীরা ১০ হাজার টাকা করে পাবেন।

এবারের ড্র’তে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডসমূহ থেকে ৪১টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট এক হাজার ৮৮৬ টি পুরস্কার ঘোষণা করা হয়েছে।পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যার প্রতিটি সিরিজের সেই সংখ্যার বন্ড পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

এবারের তৃতীয় পুরস্কার বিজয়ী নম্বর দু’টি হলো- ০৫৩০১৫৫ ও ০৬৭২১১৬,

চতুর্থ পুরস্কার বিজয়ী ০০৯৫১৪৭ ও ০৫৩৬৬০৮      এবং

পঞ্চম পুরস্কার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো- ০০২২৫৪২, ০১০৪৮৬৮, ০৩৩০৫৪৯, ০৪৫৪৭৭৯, ০৬৫৫৩৯৮, ০০৩৩৪৯৫, ০১৩৩৪৮৮, ০৩৪৯১৪০, ০৪৮৬৫৩৮, ০৬৭৩০১৯, ০০৬৪৮৮৩, ০১৭৮০১৪, ০৩৫৫৪৭৮, ০৫৩০৬৪১, ০৭৮৯০১০, ০০৯৭৩৯৯, ০১৭৯৯৮২, ০৩৬৯১৩৯, ০৫৩৫৯৯৯, ০৮২৬৯৫৮, ০১০১৭১৬, ০১৯২৬৩৮, ০৩৯৩৫৫৪, ০৫৪২৯১৮. ০৮৭১৮৫৯, ০১০১৯৮৩, ০২৭৩৬৬৭, ০৪১০৩১২, ০৫৮৭২৩৪, ০৮৭৫৮২৪, ০১০২২২৬, ০৩০৭১২৮, ০৪১১৩১৫, ০৬০৮৭২৩, ০৮৯১৮৭৯, ০১০২৪০৬, ০৩০৯৯১৫, ০৪১৭৬৩৯, ০৬৪৩৫১৬ ও ০৮৯৯০০৫।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:৩৭ পূর্বাহ্ণ | মে ০১, ২০১৫