|

গফরগাঁওয়ে বিশ্বদ্যিালের ছাত্র নিখোজ, থানায় জিডি

আজহারুল হক, গফরগাঁও ঃ
ময়মনসিংহের গফরগাঁওয়ে আসাদ মিয়া নামে ভাওয়াল বদরে আলম বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের এক শিক্ষার্থী বাড়ি থেকে বের হয়ে গত ৩ দিন যাবত নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ওই ছাত্রের বড় ভাই আশরাফুল আলম গতকাল বিকেলে গফরগাঁও থানায় একটি জিডি করেছেন। নিখোঁজ আসাদ উপজেলার ঘাগড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে।
নিখোঁজ আসাদের পরিবার ও জিডি সূত্রে জানা যায়, উপজেলার ঘাগড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে গাজীপুর ভাওয়াল বদরে আলম বিশ্ববিদ্যালয় কলেজের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্র আসাদ মিয়া জয়দেবপুর ধান গবেষনা ইনিষ্টিটিউটের একটি বাসায় থাকত। সে গত মঙ্গলবার সকালে কলেজের যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে গফরগাঁও রেলস্টেশনে আসে। এর পর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। এ অবস্থায় সকল আত্মীয় স্বজনসহ কোথাও তাকে খুজে না পেয়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে নিখোঁজ আসাদের বড় ভাই আশরাফুল আলম গফরগাঁও থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।
নিখোঁজ আসাদের বড় ভাই আশরাফুল আলম বলেন, কলেজের যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়ে গত মঙ্গলবার থেকে নিখোঁজ রয়েছে।
এ ব্যাপারে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আবু ওবায়দা খান বলেন, নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। নিখোঁজ ছাত্রের খোঁজে বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:৫৯ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৫