|

ত্রিশালে মার্কেটে অগ্নিকান্ড ঃ ৪৩ লক্ষ টাকার ক্ষতি

ত্রিশাল ব্যুরো অফিস,
ময়মনসিংহের ত্রিশাল পৌর শহরে একটি মার্কেটে অগ্নিকান্ডে ৩টি দোকানসহ পুরো মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ময়মনসিংহ ও ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনেন। এ সময় এক ফায়ার সার্ভিস কর্মী আহত হয়।
জানাযায়, বুধবার ভোর রাত সোয়া ৩টার দিকে ত্রিশাল পৌর শহরের মেইন রোডস্থ আব্দুর রশিদ চেয়ারম্যান মার্কেটের আলো জুয়েলার্স নামক দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুনের লেলিহান শিখা অন্যান্য দোকানে ছড়িয়ে পড়লে একই লাইনে অবস্থিত ৩টি দোকান ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়। বিদ্যুতের শট সার্কিট থেকে সূত্রপাতের আগুনে আলো জুয়েলার্স, দেলোয়ার ক্লথ ষ্টোর ও নিঝুম বস্ত্র বিতান নামে ৩টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।
ভোর ৪টার দিকে ময়মনসিংহ ও ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনেন। এ সময় ময়মনসিংহ ফায়ার সার্ভিসের আব্দুল হাই নামের এক কর্মী আহত হন।
ভালুকা ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর মোঃ রেজাউল করীম জানান, সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনি। বিদ্যুতের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এতে মার্কেটের দোকানে ক্ষয়ক্ষতির আনুমনিক মূল্য ৪৩ লক্ষ টাকা ধরা হয়েছে। এ ছাড়াও অগ্নকান্ডের ক্ষতি থেকে উদ্ধার করা হয়েছে ১০ কোটি টাকার মালামাল।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১০:০৪ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০১৫