|

ভুল বোঝাবুঝির অবসান করে দীপিকা-কঙ্গনার বন্ধুত্ব

অন লাইন ডেস্ক,২৯ এপ্রিল ২০১৫, বুধবার:

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন কয়েকদিন আগেই এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজের সেরা অভিনেত্রীর পুরস্কারটি অত্যন্ত বিনয়ের সঙ্গে কঙ্গনা রনৌতকে উৎসর্গ করেছিলেন। কিন্তু তখন থেকেই এই দুই অভিনেত্রীর আচরণে কেমন অসঙ্গতি দেখা যায়। তবে তা দূর করতেই এবার দীপিকা দারুণ এক উদ্যোগ নিলেন।

‘কুইন’ সিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য প্রায় সব পুরস্কার প্রদানের অনুষ্ঠানেই এবার কঙ্গনার পুরস্কার নিশ্চিত ছিল। তারপরেও এক অনুষ্ঠানে পুরস্কার পান দীপিকা। কিন্তু তিনি তা কঙ্গনাকে উৎসর্গ করেন। তাই দেখে কঙ্গনা বলে বসেন, সকলের সামনে কঙ্গনার অভিনয়ের প্রশংসা করলেন দীপিকা কিন্তু দীপিকা কেন তাকে ফোন করে অভিনন্দন জানালেন না যেখানে শাহরুখ খান, সালমান খান, আমির খান এবং রেখার মত তারকারা তাকে ফোন দিয়ে অভিনন্দন জানিয়েছিলেন।

এবার তারই জবাবে বিনয়ী দীপিকা কঙ্গনাকে ফোন দেন এবং তাদের মধ্যে আন্তরিক কথোপকথন হয়। দীপিকা এও জানান তার আসলে কঙ্গনার সঙ্গে ব্যক্তিগত কোন সম্পর্ক ছিল না, তাই তিনি তাকে ফোন দিয়ে অভিনন্দন জানাননি। এই দুইজনের মধ্যে যখন কথা হয় তখন কঙ্গনা মানালিতে ছুটি কাটাতে গিয়েছিলেন। দু’জনের মধ্যকার ভুল বোঝাবুঝির অবসান হয়ে এবার বুঝি বন্ধুত্ব হয়েই গেল।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৪:৩১ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০১৫