|

মেসি ঐশ্বরিক খেলোয়াড়,বেকেনবাওয়ার

অন লাইন ডেস্ক,২৮ এপ্রিল ২০১৫, মঙ্গলবার:

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের বাকি আর দশ দিনও নেই। তার আগে বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে প্রশংসায় ভাসিয়েছেন বায়ার্ন মিউনিখ ও জার্মান কিংবদন্তি ফ্রাঞ্জ বেকেনবাওয়ার। রীতিমত মেসিকে তিনি ঐশ্বরিক ফুটবলার বলে আখ্যা দিয়েছেন।
বায়ার্নের বিপক্ষেই সেমিতে মুখোমুখি হবে বার্সা। দু’দলের জন্যই এটি প্রতিশোধের ম্যাচও বটে। কারণ, ২০০৮-০৯ মৌসুমের কোয়ার্টারের দুই লেগ মিলিয়ে কাতালানদের কাছে ৫-১ গোলে হেরে যায় জার্মান জায়ান্টরা। আবার ২০১২-১৩ মৌসুমের সেমিতে ৭-০ গোলে জিতে মধুর প্রতিশোধ নেয় মুলার-রোবেনরা।
এক সাক্ষাৎকারে বেকেনবাওয়ার বলেন, ‘মেসি একজন ঐশ্বরিক খেলোয়াড়। অনেকটা ঈশ্বর প্রদত্ত ফুটবলারের মতোই। আশা করছি, বার্সেলোনা মেসির কাঁধে ভর করে আরো এগিয়ে যাবে।’
সম্প্রতি বার্সা-বায়ার্নের মধ্যকার সেমিফাইনালে বার্সাকেই এগিয়ে রেখে বক্তব্য দিয়েছিলেন খেলোয়াড় ও কোচ হিসেবে বিশ্বকাপ জয়ী বেকেনবাওয়ার।
উল্লেখ্য, ক্যাম্প ন্যুতে ৭ মে দু’দলের মধ্যকার সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৩ মে হবে ফিরতি পর্বের ম্যাচ। খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত পৌনে ১২টায়। এ ম্যাচের মধ্য দিয়েই সাবেক খেলোয়াড় ও কোচ হিসেবে বার্সার মুখোমুখি হবেন বর্তমান বায়ার্নের কোচ পেপ গার্দিওলা।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৫:৪৩ অপরাহ্ণ | এপ্রিল ২৮, ২০১৫