|

মাইক্রোসফট ডিভাইসেস ও গ্রামীণফোনের কৌশলগত সমঝোতা চুক্তি

লোক লোকান্তর ডেস্ক, (ঢাকা, ১৮ এপ্রিল, ২০১৫), 

গ্রাহকদের জন্য সমন্বিত টেলিযোগাযোগ সেবা প্রদানের উদ্দেশ্যে মাইক্রোসফট মোবাইল ডিভাইসেস অ্যান্ড সার্ভিসেস (এমএমডিএস) এবং গ্রামীণফোন লিমিটেড সমপ্রতি একটি কৌশলগত সহযোগিতার জন্য সমঝোতা চুক্তি করেছে। এর ফলে একক এবং ব্যবসায়িক গ্রাহকদের জন্য সম্পূর্ণ টেলিযোগাযোগ সেবা প্রদান করা সম্ভব হবে বলে আশা করা যাচ্ছে।
এই সমঝোতা চুক্তির আওতা গ্রাহকরা সম্পূর্ণ বিজনেস সলিউশন পাবেন যার মধ্যে রয়েছে মাইক্রোসফট ডিভাইস, এমএস অফিস এবং অন্যান্য সেবা। মাইক্রোসফট ডিভাইসগুলোর সাথে ইন্টারনেট অফার সহ গ্রামীণফোনের বার্ষিক সংযোগ সুবিধা প্রদান করা হবে। এই সম্পূর্ণ প্যাকেজ গ্রামীণফোনের রিটেইল নেটওয়ার্ক এবং পরিবেশকদের মাধ্যমে পাওয়া যাবে। এই সমঝোতা চুক্তির আওতায় গ্রামীনফোন গ্রাহকরা বিশেষ বিক্রয়োত্তর সেবা পাবেন।
এই যৌথ উদ্যোগের ফলে মাইক্রোসফট ডিভাইসগুলোর প্রচারণার জন্য বিশেষ দেয়া সম্ভব হবে এবং ইন্টারনেট সহ স্মার্টফোনের ব্যবহারের বৃদ্ধি পাবে যা বাংলাদেশের সবার জন্য ইন্টারনেট পৌছে দেওয়ার গ্রামীণফোনের লক্ষ্যকে সহায়তা করবে। এই যৌথ উদ্যোগের উদ্দেশ্য হচ্ছে গ্রামীণ জনপদ সহ পুরো বাংলাদেশ জুড়ে সবার জন্য মোবাইল ফোন ব্যবহারের সুযোগ সৃষ্টি করা।
এ সম্পর্কে গ্রামীণফোন লি: এর চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে বলেন, ”এই সহযোগিতাপূর্ণ উদ্যোগটি গ্রামীণফোনের ‘সবার জন্য ইন্টারনেট’ লক্ষ্যমাত্রার সাথে সামঞ্জস্যপূর্ণ যেখানে আমরা গ্রাহকদের জন্য মানসম্পন্ন ইন্টারনেট ব্যবহার উপযোগী ডিভাইস পৌছে দিতে পারছি। আমরা অতি সমপ্রতি আমাদের ১০ মেগাহার্টজ থ্রিজি নেটওয়াকের্র আওতায় প্রতিযোগিতামূলক নতুন ডাটা প্যাকেজ নিয়ে এসেছি যা সাশ্রয়ী ও গতি সম্পন্ন । আর মাইক্রোসফটের এই ডিভাইসগুলো জিপি গ্রাহকদের জন্য এই সব প্যাকেজ আরো সহজে ব্যবহারযোগ্য করে তুলবে।”
এমএসডিএস বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার সন্‌দ্বীপ গুপ্ত বলেন, “বাংলাদেশে যেমন করে মোবাইল ব্যবহার বৃদ্ধি পাচ্ছে, মাইক্রোসফট একইভাবে বাজারের সেরা মোবাইল উদ্ভাবন প্রতিটি মূল্য পর্যায়ে গ্রাহকদের জন্য নিয়ে আসবে। এই সমঝোতা উভয় প্রতিষ্ঠানের জন্য ইতিবাচক কারণ উভয় প্রতিষ্ঠানের ধ্যান ধারনা একই রকম। আর এজন্যই এদেশে মোবাইল ফোন ব্যবহারে প্রবৃদ্ধির উদ্দেশ্য আমরা একে অন্যের প্রতি বিশ্বাস স’াপন করেছি।”

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৭:৩৭ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০১৫